শুক্রবার ৪ঠা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

তোর বাবাদের নাম এবার বল…

পীর হাবিবুর রহমান   |   শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯

তোর বাবাদের নাম এবার বল…

তুই কোন বৃহৎ শিল্পগোষ্ঠীর মালিক যে তোকে সশস্ত্র দেহরক্ষী নিয়ে চলতে হয়? তোর ঘরে পাওয়া যায় নগদ ১০ কোটি টাকা ও ২শ’ কোটির চেক? এফডিআর, অস্ত্র-গোলাবারুদ! পথের দুই টাকার যুবদল কর্মী থেকে এক টাকার যুবলীগ কর্মী হয়ে আজ তোর কোন বাবার শক্তিতে বঙ্গবন্ধুর নাম বিক্রি করে তিন টাকার ঠিকাদার এতো বড় লুটেরা হলি? তোর বাবাদের নাম এবার বল। একটাতো ফ্রিডম পার্টি থেকে এসে যুবলীগ নেতা হয়ে ক্যাসিনো মালিক, চাঁদাবাজ হয়েছিলো।

মুজিব কন্যা বলেছেন একে একে সব ধরা হবে। সারাদেশে অবৈধ লুটের টাকায় যারা অঢেল অর্থ-বিত্ত আলিশান বাড়ি, জৌলুসময় ফ্লাট ভোগে মত্ত জীবনযাপন করেছিলেন, তাদের এবার আইনের শাস্তি ভোগ করতে হবেই। ছাত্রলীগ দিয়ে যার শুরু, যুবলীগ দিয়ে যার ঝড়, ভিসি-ডিসি-এসপি-আমলা-মন্ত্রী-এমপি-নেতা, বিভিন্ন পেশার যারা অপরাধী, সে যেই হোক, যে দলের হোক অবশ্যই তাকে আজ পাকড়াও করে, মুজিব কন্যার যুদ্ধে জিততে হবে।

এ বিজয় হবে দেশের, জনগণের, সুশাসনের, আইনের, আদর্শের। নষ্টদের আজ কবরের আজাবে রাখার সূবর্ণ সময়।
যারা ঘুষ, দুর্নীতি, কমিশন, নিয়োগ বাণিজ্য, চাঁদাবাজি, ব্যাংক লুট, শেয়ার লুট, অর্থপাচার করেছে, তাদের সাম্রাজ্যের পতন, তাদের কারাজীবন এখন অনিবার্য। জনগণকে আজ সমর্থনে এগিয়ে আসতে হবে, জিকে শামীম, খালেদের মতো পুটিমাছের যদি এ অবস্থা হয়, রাঘব-বোয়ালদের কি অবস্থা?

লেখক: নির্বাহী সম্পাদক, বাংলাদেশ প্রতিদিন

Comments

comments

Posted ৯:০২ অপরাহ্ণ | শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

জয়গান
জয়গান

(450 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com