রবিবার ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

দলীয় শৃংখলা ও রাষ্ট্র বিরোধী কর্মকান্ডে জড়িত থাকায় শাপলাপুর যুবলীগের সহ সভাপতি দিদারকে বহিস্কার

  |   বুধবার, ১২ জুন ২০১৯

দলীয় শৃংখলা ও রাষ্ট্র বিরোধী কর্মকান্ডে জড়িত থাকায় শাপলাপুর যুবলীগের সহ সভাপতি দিদারকে বহিস্কার

বাংলাদেশ আওয়ামী যুবলীগ, মহেশখালী উপজেলার শাপলাপুর শাখার সহ সভাপতি দিদারুল ইসলাম কে দলীয় শৃংখলা বিরোধী কর্মকান্ডে জড়িত থাকায় দলীয় পদবী ও সাধারণ সদস্য পদ থেকে বহিস্কার করা হয়েছে। গত ১০ জুন শাপলাপুর ইউনিয়ন যুবলীগ জরুরী মিটিং করে এ সিদ্ধান্ত নিয়েছে বলে জানা গেছে।
শাপলাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি সামিদুল ইসলাম চৌঃ ও সাধারণ সম্পাদক আবু ছিদ্দিক স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করেন, সহ সভাপতি দিদারুল ইসলাম স্বাধীনতা বিরোধী সংগঠন জামায়েত শিবিরের একজন সক্রিয় কর্মী। তিনি সো-কৌশলে ইউনিয়ন যুবলীগে অন্তভুক্ত হয়ে দলীয় শৃংখলা এবং স্বাধীনতা বিরোধী কর্মকান্ডে লিপ্ত। তথ্য প্রমাণ হয় যে তার বড় ভাই মৌঃ রফিক এবং মেজ ভাই সাইফুদ্দীন জামায়েত ইসলামীর আমিরের দায়িত্ব পালন করে। এবং অপারাপর ভাইয়েরা এবং পরিবার বর্গ রাষ্ট্র বিরোধী কর্মকান্ডে লিপ্ত। ছাত্র জীবণে তিনি স্বাধীনতা বিরোধী হয়ে অনেক কু কর্মকান্ড করেছে। বর্তমানে তিনি চোরা কারবাবী ,ইয়াবা সেবন ও ইয়াবা ব্যবসায়ী হিসাবে একাকায় নানা প্রতিক্রিয়া রয়েছে। তার এহেন কর্মকান্ড উপজেলা যুবলীগ অবহিত হওয়ার পর শাপলাপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগকে তার দলীয় ও সাধারণ সদস্য পদ থেকে বহিস্কার করার নির্দেশ দেন। উক্ত নির্দেশে ও ইউনিয়ন কমিঠি সর্ব সম্মতিক্রমে তাকে বহিস্কার করা হয়।

Comments

comments

Posted ১২:৪৬ পূর্বাহ্ণ | বুধবার, ১২ জুন ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com