বৃহস্পতিবার ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

দারুণ প্রত্যাবর্তনে শেষ ষোলোতে সেরেনা

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   রবিবার, ০৬ সেপ্টেম্বর ২০২০

দারুণ প্রত্যাবর্তনে শেষ ষোলোতে সেরেনা

ইউএস ওপেনের তৃতীয় রাউন্ডে শুরুটা একদমই ভালো হয়নি সেরেনা উইলিয়ামসের। স্বদেশী স্লোয়ানে স্টিফেন্সের বিপক্ষে প্রথম সেটে হারেন ৬-২ ব্যবধানে। তবে দারুণভাবে ঘুড়ে দাঁড়ালেন পরের দুই সেটে। যাতে ইউএস ওপেনের শেষ ষোলোর টিকিট নিশ্চিত হয়েছে মার্কিন কৃষ্ণকলির।
নিউ ইয়র্কের ফ্ল্যাশিং মিডোসে কাল ২-৬, ৬-২, ৬-২ গেমে জিতেছেন সেরেনা। শেষ ষোলোতে প্রতিপক্ষ হিসেবে পাচ্ছেন গ্রিসের মারিয়া সাকারিকে। ১৫তম বাছাই সাকারির বিপক্ষে গত সপ্তাহেই হেরে ওয়েস্টার্ন অ্যান্ড সাউদার্ন ওপেন থেকে বাদ পড়তে হয়েছিল সেরেনাকে।
এদিকে, সেরেনার সঙ্গে নারী এককে শেষ ষোলো নিশ্চিত করেছেন বেলারুশ সুন্দরী ভিক্টোরিয়া আজারেঙ্কা, বেলজিয়ামের এলিস মের্টেন্স ও যুক্তরাষ্ট্রের সোফিয়া কেনিন। পুরুষ এককে কাল চতুর্থ রাউন্ড নিশ্চিত করেছেন দানিল মেদভেদেভ ও ডমিনিক টিম।

গতবারের ফাইনালিস্ট মেদভেদেভ যুক্তরাষ্ট্রের জেফরি জন উলফকে ৬-৩, ৬-৩, ৬-২ গেমে হারিয়েছে। দুই নম্বর বাছাই অস্ট্রিয়ার ডমিনিক টিম ক্রোয়েশিয়ার মারিন সিরিচকে হারিয়েছে ৬-২, ৬-২, ৩-৬, ৬-৩ গেমে।

Comments

comments

Posted ১০:০২ অপরাহ্ণ | রবিবার, ০৬ সেপ্টেম্বর ২০২০

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com