বুধবার ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

দীর্ঘ বিরতি শেষে কোর্টে ফিরছেন সানিয়া মির্জা

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   বুধবার, ২৫ ডিসেম্বর ২০১৯

দীর্ঘ বিরতি শেষে কোর্টে ফিরছেন সানিয়া মির্জা

সন্তানের জন্মের জন্য দীর্ঘদিন কোর্টের বাইরে ছিলেন সানিয়া মির্জা। ইতোমধ্যে সন্তানের বয়স এক বছর হয়ে গেছে। এবার কোর্টে ফিরতে চলেছেন ভারতীয় এই টেনিস সেনসেশন।

ভারতীয় গণমাধ্যমে খবর, লম্বা ব্রেকের পর সানিয়ার ফেরার রাস্তা প্রশস্ত করে দিল ফেড কাপের দল ঘোষণা। পাঁচ সদস্যের ফেডকাপ দলে রাখা হয়েছে তাকে। এ ছাড়া এই দলে রয়েছেন সিঙ্গলস প্লেয়ার অঙ্কিতা রায়না, রিয়া ভাটিয়া, রুতুজা ভোসে ও কার্মান কাউর থান্ডি। কোচ হিসেবে নাম ঘোষণা করা হয়েছে অঙ্কিতা ভাম্বরির। প্রাক্তন ডেভিসকাপার ভিশাল উপ্পলকে দলের নেতৃত্ব দেওয়া হয়েছে। রিজার্ভে রাখা হয়েছে সৌজন্য বাভিসেট্টিকে।

প্রসঙ্গত, ২০১৭ সালে বিরতিতে চলে যান সানিয়া মির্জা। তিনি শেষ ফেডকাপে খেলেছেন ২০১৬ সালে।
টেনিসের বাইরে থাকলেও বিভিন্ন কারণে তিনি সব সময়ই ছিলেন লাইম লাইটে। সে ভাল খবর হোক বা বিতর্ক সানিয়া থেকেছেন খবরের শিরোনামে। সোশ্যাল মিডিয়ায় তিনি সব সময়ই তার ফ্যানদের নিয়মিত নিজের খবর দিয়েছেন। সে সন্তানের জন্ম হোক বা বোনের বিয়ে সব খবরই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পৌঁছে গেছে সকলের কাছে।

বেশ কিছুদিন আগে অনুশীলন শুরু করা সানিয়া জানিয়েছিলেন, তিনি মা হয়ে ছেলের সামনে নজির রাখতে চান। তাই ফিরতে চান টেনিস সার্কিটে। সেই লক্ষ্যে প্রথম পদক্ষেপটা হয়েই গেল ফেডকাপ দল ঘোষণার সঙ্গে সঙ্গেই।

দেশবিদেশ/নেছার

Comments

comments

Posted ১০:২৪ অপরাহ্ণ | বুধবার, ২৫ ডিসেম্বর ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com