• শিরোনাম

    ভূমি সেবা সপ্তাহ উদ্বোধনকালে জেলা প্রশাসক মো: কামাল হোসেন

    দুর্নীতিমুক্ত মনোভাব নিয়ে জনগণের সেবা করতে হবে

    বার্তা পরিবেশক | ০৪ জুলাই ২০১৮ | ১২:০৬ পূর্বাহ্ণ

    দুর্নীতিমুক্ত  মনোভাব নিয়ে জনগণের সেবা করতে হবে

    ভূমি অফিসসহ সকল সরকারি দপ্তরে সেবাপ্রাপ্তির লক্ষ্যে আগত ব্যাক্তিদের সেবপ্রদানে যাতে কোন প্রকার অনিয়ম না হয় এবং ঝামেলায় যেন কেহ জড়িয়ে না পড়ে সেদিকে অফিস সংশ্লিষ্ট সকলকে নজরদারী রাখতে হবে। পাশাপাশি মাননীয় প্রধানমন্ত্রীর ভিশন ২০২১ বাস্তবায়ন করতে হলে দুর্নীতিমুক্ত মনোভাব নিয়ে জনগণের সেবা করতে হবে। মঙ্গলবার সকালে ভূমি সেবা সপ্তাহ উদযাপন উপলক্ষে উদ্বোধনী আলোচনা সভায় সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক মো: কামাল হোসেন একথা বলেন।

    তিনি আরো বলেন, ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলের মানুষদের সেবাপ্রদানে প্রয়োজনে এসমস্ত স্থানে ভ্রাম্যমান ভূমি সেবা ক্যাম্প স্থাপনের মাধ্যমে সেবা প্রদান করা হবে। জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো: আশরাফুল আবসার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (বিদায়ী) মো: নোমান হোসেন ও (নবাগত) মো: হাবিবুর রহমান,জেলা পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক সাইফুল আশ্রাবসহ সংশ্লিষ্টরা বক্তব্য রাখেন।
    সভায় ভূমি অফিসে সেবা নিতে এসে কেহ যাতে তৃতীয় কোন মাধ্যম দ্বারা হয়রানির শিকার না হয় সেলক্ষ্যে সচেতনতা বৃদ্ধি,জমির খতিয়ান,নামজারী,ডিসিআর,পর্চাসহ এসব বিষয়ে দ্রুততার সাথে সেবাপ্রদান করা, ভূমিকর প্রদানে সচেতনতা বৃদ্ধিসহ সংশ্লিষ্ট বিষয়গুলোর উপর গুরুত্বারোপ করা হয়।

    এ সময় ভূমি অধিগ্রহণ কর্মকর্তা মো: শাখাওয়াত হোসেন রুবেল, সহকারি কমিশনার (ভূমি) নাজিম উদ্দিন,সহকারি কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট (আরডিসি) মো: সেলিম শেখ, সহকারি কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট জয়নাল আবেদীন,জিন্নাত শহীদ পিংকী,নাসরীন বেগম সেতু এবং তানভীর আহমেদ,সহকারী প্রোগ্রামার ফরিদ উদ্দিন আহমদ খন্দকার, কানুনগো, সার্ভেয়ারসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।
    দেশবিদেশ / ০৩ জুলা্ই ২০১৮/নেছার

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ