রবিবার ১লা নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

রফিকুল ইসলামের গণসংযোগ ও পথসভায় লুৎফুর রহমান কাজল

দেশনেত্রী খালেদা জিয়ার প্রতীক ধানের শীষে ভোট দিন

বার্তা পরিবেশক   |   শুক্রবার, ১৩ জুলাই ২০১৮

দেশনেত্রী খালেদা জিয়ার প্রতীক ধানের শীষে ভোট দিন

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবি বিষয়ক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য লুৎফুর রহমান কাজল বলেছেন, বর্তমান স্বৈরশাসন থেকে মুক্তি এবং দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে কক্সবাজার পৌরসভা নির্বাচনে বেগম খালেদা জিয়ার প্রতীক ধানের শীষে ভোট দিন। গতকাল শনিবার (১৩জুলাই) পৌরসভার ১নং ওয়ার্ডের সমিতি পাড়া, দক্ষিণ কুতুবদিয়াপাড়া, বন্দরপাড়া, ফদনারডেইল এলাকায় রফিকুল ইসলামের সমর্থনে গণসংযোগ ও পথসভায় তিনি একথা বলেন। লুৎফুর রহমান কাজল আরো বলেন, ‘বিএনপি সরকারের আমলেই দীর্ঘদিনের অবহেলিত ১নং ওয়ার্ড উন্নয়নের ছোঁয়া পায়। দেশনেত্রী খালেদা জিয়ার আন্তরিকতায় এই এলাকার সড়ক নির্মাণ, বিদ্যুতায়ন করা হয়। এর ফলে শুধু মানুষের দৈনন্দিন জীবন উন্নয়নই হয়নি। এখানকার হাজার হাজার মানুষের কর্মসংস্থানের ক্ষেত্র প্রসারিত হয়েছে। সড়ক নির্মাণ এবং বিদ্যুৎ সংযোগ দেয়ার ফলে নাজিরারটেক শুটকি মহাল থেকে দেশজুড়ে শুটকি রপ্তানির অনেক সহজতর হয়।

এর ফলে এখানকার মানুষ স্বনির্ভর হয়ে উঠে। এসময় রফিকুল ইসলাম তার বক্তব্যে বলেন, ‘১নং ওয়ার্ডের সর্বস্তরের মানুষে সাথে আমার নাড়ির সম্পর্ক। নানাভাবে আমি এলাকার মানুষের কাছে ছিলাম। আপনাদের ভোটে মেয়র নির্বাচিত হলে আগামীতেও আপনাদের পাশে থেকে এই এলাকার উন্নয়ন করবো।’ গণসংযোগ ও পথসভায় তাদেরসাথে আরো ছিলেন, জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি এটিএম নূরুল বশর চৌধুরী, পৌর বিএনপির সাধারণ সম্পাদাক রাশেদ মোহাম্মদ আলী, জেলা যুবদলের সাধারণ সম্পাদক জিসান উদ্দীন জিসান, জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক কুতুব উদ্দীন, জেলা ছাত্রদলের সভাপতি রাসেদুল হক রাসেল, স্থানীয় বিএনপি নেতা নূরুদ্দীন, আবুল বশর বহদ্দার, মোহাম্মদ হাশেম, মনির উদ্দীন, আবুল ফজল এবং বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ। অন্যদিকে জেলা বিএনপির সাধারণ সম্পাদ এড. শামীম আরা স্বপ্নার নেতৃত্বে কাজী অফিস, ম্যালেরিয়া অফিস সড়ক, বার্মিজ মার্কেট এলাকায় রফিকুল ইসলামের সমর্থনে গণসংযোগ করা হয়।

এসময় তাঁর সাথে ছিলেন জেলা যুবদলের সভাপতি সৈয়দ আহমদ উজ্জল, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক শাহীনুল ইসলাম শাহীন, বিএনপি নেতা মোহাম্মদ আলী, রুহুল আমিন, এড. ফিরোজ, নাজিম উদ্দীন, হাজী আবদুর রহিম, আবদুল্লাহ আল ফারুক ডালিম, নূরুল ইসলাম, মোহাম্মদ মুরাদ, শাহাব উদ্দীন, ছৈয়দ আকবর সুমন, একরাম ও জালাল প্রমুখ। এছাড়া পৌর বিএনপির সহ-সভাপতি জয়নাল আবেদীনের নেতৃত্বে তারাবনিয়ারছড়া কবরস্থান সংলগ্ন এলাকায় গণসংযোগ ও প্রচারপত্র বিলি করা হয়। এসময় তার সাথে ছিলেন বিএনপি নেতা শাহ আলম, আইন কলেজ ছাত্রদলের সভাপতি মিজানুল আলম এবং স্থানীয় বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।

Comments

comments

Posted ৯:৫৪ অপরাহ্ণ | শুক্রবার, ১৩ জুলাই ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com