• শিরোনাম

    দেশের পর্যটন খাতকে বিশ্বের সামনে তুলে ধরতে চান ঐশী

    দেশবিদেশ অনলাইন ডেস্ক | ১৪ নভেম্বর ২০১৯ | ৮:০০ অপরাহ্ণ

    দেশের পর্যটন খাতকে বিশ্বের সামনে তুলে ধরতে চান ঐশী

    সম্প্রতি ফিলিপাইনে অনুষ্ঠিত ‘মিসেস ট্যুরিজম–২০১৯’ সুন্দরী প্রতিযোগিতা। এই প্রতিযোগিতায় ‘মিসেস ট্যুরিজম গ্লোব’ মুকুট জয় করেছেন বাংলাদেশের মেয়ে ফারহানা আফরিন ঐশী।

    দেশের জন্য সম্মান বয়ে আনা ঐশীকে সম্মান জানাতে বুধবার (১৩ নভেম্বর) রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনের আয়োজন করে আয়োজক প্রতিষ্ঠান অপূর্ব ডটকম। এসময় উপস্থিত ছিলেন দেশের ট্যুরিজম সেক্টরের বিশিষ্ট ব্যক্তিবর্গ এবং শোবিজের তারকারা।

    সংবাদ সম্মেলনে ঐশী বিশ্ব দরবারে বাংলাদেশের পর্যটন শিল্পকে বিশ্বের মানুষের কাছে তুলে ধরার প্রত্যয় ব্যক্ত করেন। তিনি বলেন, ‘দেশের পরিচিত পর্যটন স্থানের পাশপাশি যেসব স্থান মানুষের অজানা সেসব খুঁজে বের করে সামনে নিয়ে আসব। এই কাজগুলো করতে আগামী ৩ মাসে দেশের ৬৪টি জেলায় ঘুরে বেড়াব।’

    ‘মিসেস টুরিজম বাংলাদেশ’—এর সভাপতি অপূর্ব আব্দুল লতিফ বলেন, আমাদের দেশের অন্যতম সম্ভাবনাময় আমাদের ট্যুরিজম সেক্টর। আমাদের আছে বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত, কক্সবাজার। সর্ববৃহৎ ম্যানগ্রোভ বন সুন্দরবন। আমাদের প্রধানমন্ত্রী স্বয়ং বাংলাদেশের টুরিজম নিয়ে অনেক কাজ করছেন। এই প্রেক্ষাপটে বিশ্বের দরবারে আমাদের ট্যুরিজম আরও ব্যাপক পরিসরে পরিচিত করতে আমাদের এই প্রচেষ্টা।

    দেশবিদেশ/নেছার

    Comments

    comments

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ