• শিরোনাম

    দৈনিক হিমছড়ি আয়োজিত বিশ্বকাপ কুইজের পুরষ্কার বিতরণ

    বার্তা পরিবেশক | ২১ জুলাই ২০১৯ | ১২:৩৮ পূর্বাহ্ণ

    দৈনিক হিমছড়ি আয়োজিত বিশ্বকাপ কুইজের পুরষ্কার বিতরণ

    গত ৩০ মে থেকে ক্রিকেট বিশ্বকাপ শুরু হয়ে ১৪ জুলাই চ্যম্পিয়নের লড়াইয়ের মধ্য দিয়ে শেষ হওয়া ‘ওম্যান কেয়ার শপ দৈনিক হিমছড়ি’ ক্রিকেট বিশ্বকাপ কুইজ প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ অনষ্ঠান ২০ জুলাই দৈনিক হিমছড়ি কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
    দৈনিক হিমছড়ির সম্পাদক হাসানুর রশীদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার পেসক্লাবের সহসভাপতি মমতাজ উদ্দিন বাহারী। ক্রিকেট বিশ্বকাপ কুইজের আহবায়ক ও বার্তা সম্পাদক হুমায়ুন সিকদার এর সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন ওম্যান কেয়ার শপের পরিচালক তরুন সমাজসেবক জসিম উদ্দিন। বিজয়ীদের মধ্যে শুভেচ্ছা জ্ঞাপন করেন ১ম পুরস্কারসহ ৪টি পুরস্কার বিজয়ী শিক্ষাবীদ, ক্রিড়াবীদ ও সংবাদকর্মী প্রভাষক আমিনুল হক, ২য় বিজয়ী ডাঃ দীপক কান্তি শীল, সাংবাদিক বলরাম দাশ অনুপম ও ৩য়- বিজয়ী মোঃ ইউনুছ। বিশ্বকাপ কুইজের পুরস্কার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, দৈনিক হিমছড়ির চীপ রিপোর্টার ছৈয়দ আলম ও শিক্ষানবিশ রিপোর্টার ওয়াহেদ আমির, ম্যানেজার এহতেশামুল হক, ওম্যান কেয়ার শপের ম্যানেজার মহিউদ্দিন। বিজয়ীদের মাঝে পুরস্কার গ্রহন করেন ঃ- ১ম- আরমিন, পাহাড়তলী, কক্সবাজার। ২য়- ডাঃ দীপক কান্তি শিল, রাউজান ফার্মেসী বাহারছড়া, কক্সবাজার। ৩য়- মোঃ ইউনুছ, রুমালিয়ারছড়া, কক্সবাজার। ৪র্থ-আমিনুল হক, মহেশখালী, কক্সবাজার। ৫ম-আলভি, কালুর দোকান, কক্সবাজার। ৬ষ্ঠ-নিমু, মহেশখালী, কক্সবাজার। ৭ম-মাহমুদা, কক্সবাজার। ৮ম-অংকুর, কক্সবাজার। উল্লেখ্য ২০১০ সাল থেকে ফুটবল ও ক্রিকেট বিশ্বকাপ কুইজ প্রতিযোগিতা আয়োজন করে আসছে জেলার পাঠক প্রিয় দৈনিক হিমছড়ি।
    প্রধান অতিথিসহ বিজয়ীরা বলেন, কক্সবাজারে একমাত্র দৈনিক হিমছড়িই এই ধরণের আয়োজন করায় পত্রিকাটি পাঠকের মনে স্থান করে নিয়েছে। মানুষের জীবনে বিনোদনের প্রয়োজন রয়েছে। দৈনিক হিমছড়ির আয়োজন ক্রীড়ামোদীদের বিশ্বকাপকে আরো উপভোগ্য করে তুলেছিল নিশ্চয়ই। আগামীতে আরো বৃহত্তর পরিসরে আয়োজনের জন্য বিজয়ীরা পরামর্শ প্রদান করেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ