শনিবার ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

দ্বিতীয় ওয়ানডের আগে জোড়া সুসংবাদ অস্ট্রেলিয়ার

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   শনিবার, ১২ সেপ্টেম্বর ২০২০

দ্বিতীয় ওয়ানডের আগে জোড়া সুসংবাদ অস্ট্রেলিয়ার

অনুশীলনের সময় মাথায় আঘাত পেয়েছিলেন। গুরুতর কিছু অবশ্য ছিল না। কিন্তু মাথার ব্যাপার, অস্ট্রেলিয়ান টিম ম্যানেজমেন্ট দলের সেরা ব্যাটিং তারকাকে নিয়ে কোনো ধরনের ঝুঁকি নিতে চায়নি। ফলে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডে থেকে বাদ দেয়া হয় স্টিভেন স্মিথকে।

দ্বিতীয় ওয়ানডের আগে স্বস্তির খবর পেলেন স্মিথ। দ্বিতীয়বারের মতো ‘কনকাশন টেস্টে’ (মাথায় বলের আঘাতে কোনো ধরনের সমস্যা হচ্ছে কি না তার পরীক্ষা) পাস করেছেন, ফলে মাঠে নামতে আর কোনো বাধা নেই অসি ব্যাটসম্যানের।

এদিকে দলটির পেস আক্রমণের সেরা অস্ত্র মিচেল স্টার্কের শুক্রবার কিছুটা গ্রোয়েনের ব্যথা ছিল। তবে তাকে নিয়ে শঙ্কা নেই। রোববার সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে স্টার্ক খেলতে পারবেন বলে আশাবাদী অস্ট্রেলিয়ার টিম ম্যানেজমেন্ট।

সিরিজের প্রথম ম্যাচটি ১৯ রানে জিতেছে অস্ট্রেলিয়া। এতে ২০১৫ সালের পর প্রথমবারের মতো ইংল্যান্ডের বিপক্ষে দ্বিপক্ষীয় ওয়ানডে সিরিজ জয়ের সুযোগ তৈরি হয়েছে অ্যারন ফিঞ্চের দলের।

অথচ এই অস্ট্রেলিয়ার বিপক্ষে সর্বশেষ ১৪ ম্যাচের ১১টিই জিতেছে ইংলিশরা। এবার ঘরের মাঠেই বড় চ্যালেঞ্জের মুখে বর্তমান বিশ্বচ্যাম্পিয়নরা।

Comments

comments

Posted ৯:৪৪ অপরাহ্ণ | শনিবার, ১২ সেপ্টেম্বর ২০২০

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com