শুক্রবার ২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ধলঘাটায় অবশেষে জিও ব্যাগ দিয়ে বেড়িবাধঁ সংস্কার শুরু

মোহাম্মদ শাহাবউদ্দীন,মহেশখালী   |   শুক্রবার, ১০ মে ২০১৯

ধলঘাটায় অবশেষে জিও ব্যাগ দিয়ে বেড়িবাধঁ সংস্কার শুরু

মহেশখালী উপজেলার ধলঘাটার ভাঙ্গা বেড়িবাধঁ জিও ব্যাগ দিয়ে বেড়িবিধঁ সংস্কার ১০ মে শুরু হয়েছে।
ধলঘাটার চেয়ারম্যান কামরুল হাসান জানান, ঠিকাদারের অবহেলার কারণেই শরইতলা থেকে হামিদখালী পর্যন্ত এক কিলোমিটার বাঁধ খোলা রয়েছে। ঘূর্ণিঝড় ফণীর প্রভাবে সাগরের পানি বৃদ্ধি পাওয়ায় বেড়িবাঁধের ওই অংশ দিয়ে লোকালয়ে ঢুকে পড়ে সাগরের পানি। এতে উত্তর সুতুরিয়া, পানির ছড়া, নাছির মোহাম্মদ ডেইল, সিকদারপাড়া ও বনজামিরা ঘোনা গ্রাম সম্পূর্ণ প্লাবিত হয়েছে। এর আশপাশের এলাকায়ও পানি ঢুকে পড়ে। পানিতে তলিয়ে ওইসব গ্রামের ঘরবাড়ি ও লবণমাঠে ক্ষতি হয়েছে।
তিনি অভিযোগ করে বলেন, বেড়িবাঁধের ওই অংশের কার্যাদেশ নেওয়ার পর দুই বছরেও কাজ শুরু করেননি ঠিকাদার আতিকুল ইসলাম। এ নিয়ে ওই ঠিকাদারের বিরুদ্ধে বারবার অভিযোগ করা হয়েছে পানি উন্নয়ন বোর্ড, জেলা প্রশাসক ও স্থানীয় সংসদ সদস্যের কাছে। ফনির প্রভাবে ব্যাপক ক্ষয়ক্ষতি খবর আজকের দেশবিদেশসহ বিভন্ন সংবাদ মাধ্যমে তা প্রকাশিত হলে কতৃপক্ষের কঠোর নিদের্শে সংস্কার কাজ শুরু করেছে।
মহেশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জামিরুল ইসলাম বরেন, ধরঘাটার ভাংগা বেড়িবাধ সংস্কার কাজ দ্রুত সম্পন্ন করতে নির্দেশনা দেওয়া হয়েছে।

Comments

comments

Posted ১১:৫৪ অপরাহ্ণ | শুক্রবার, ১০ মে ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com