মঙ্গলবার ১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ধানের শীষ প্রতীক পেয়ে মাঠে চষে বেড়াচ্ছে রফিকুল ইসলাম

বার্তা পরিবেশক   |   বৃহস্পতিবার, ০৫ জুলাই ২০১৮

ধানের শীষ প্রতীক পেয়ে মাঠে চষে বেড়াচ্ছে রফিকুল ইসলাম

কক্সবাজার পৌরসভা নির্বাচনে বিএনপির দলীয় মনোনিত প্রার্থী গতকাল বুধবার আনুষ্ঠানিকভাবে প্রতীক পেয়ে ভোটযুদ্ধে নেমে পড়েছে রফিকুল ইসলাম। ধানের শীষ প্রতীক পাওয়ার পরপরই বিপুল সমর্থক নিয়ে আনুষ্ঠানিকভাবে প্রচারণায় নেমেছেন তিনি। তবে এর আগেও তিনি ভোটারদের সাথে ব্যাপক মতবিনিময় করেছেন। এতে করে রফিকুল ইসলামের পক্ষে ভোটারদের ব্যাপক সাড়া পড়েছে।
দলীয় সূত্রে জানা গেছে, কক্সবাজার পৌরসভার নির্বাচনে বিএনপিন প্রার্থী মনোনয়ন পান জেলা শ্রমিকদলের সভাপতি ও তিনাবারের নির্বাচিত জনপ্রিয় কাউন্সিলর রফিকুল ইসলাম। তিনি জনসেবা ও রাজনীতিতে দীর্ঘদিন ধরে সমানভাবে সক্রিয় রয়েছেন। এতে জনপ্রতিনিধি হিসেবে জনগণের কাছে জনপ্রিয়তা অর্জন করেন। পাশপাশি দলের জন্যও অত্যন্ত নিষ্ঠা ও নিবেদিত প্রাণ হয়ে কাজ করে এসেছেন। এতে দলেও তাঁর ব্যাপক গ্রহণযোগ্য বাড়ে।

যার বলে তিনি জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা শ্রমিকদলের সভাপতি মতো গুরুত্বপূর্ণ শীর্ষ পদে আসীন হয়েছেন। সব মিলে তিনি রাজনীতির মাঠের যোগ্য ও দক্ষ মানুষ হিসেবে নিজেকে প্রমাণ করেছেন। তার কারণে তিনি পৌরসভা নির্বাচনে বিএনপির একমাত্র পছন্দের লোক হিসেবে দলীয় মনোনয়ন পেয়েছেন। জানা গেছে, গতকাল বুধবার ছিলো পৌরসভার প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দের দিন । ওই দিন তিনি বিপুল সমর্থক সাথে নিয়ে আনুষ্ঠানিকভাবে প্রতীক গ্রহণ করেন। সেখান থেকেই সোজা প্রচারণা নেমে যান। বিকালের পৌরসভার বাহারছড়ারসহ বিভিন্ন এলাকার অলিগলিতে গণসংযোগ ও ভোটার সাথে কুশলবিনিময় করেন।
এদিকে জেলা বিএনপির কার্যালয়ে গতকাল বিকালে ১, ২, ৩ নং ওয়ার্ড এবং সন্ধ্যায় ৪, ৫, ৬ নং ওয়ার্ড বিএনপি অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করা হয়।

দেশবিদেশ / ০৪ জুলাই ২০১৮/নেছার

Comments

comments

Posted ১২:০৩ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৫ জুলাই ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com