সোমবার ২৭শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

নবম ওয়েজবোর্ডের প্রস্তাবনা দ্রুত বাস্তবায়নের আশা স্পিকারের

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   বুধবার, ১৩ জুন ২০১৮

নবম ওয়েজবোর্ডের প্রস্তাবনা দ্রুত বাস্তবায়নের আশা স্পিকারের

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী (ফাইল ছবি)

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী (ফাইল ছবি)নবম ওয়েজবোর্ডের প্রস্তাবনা দ্রুত বাস্তবায়ন হবে বলে আশা প্রকাশ করেছেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। বুধবার (১৩ জুন) জাতীয় প্রেসক্লাবে ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) ইফতার মাহফিলে অংশ নিয়ে তিনি এই আশা প্রকাশ করেন।
স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেন, ‘নবম ওয়েজবোর্ড গঠন হয়েছে এবং তারা কাজ শুরু করেছে। আশা করি দ্রত সময়ের মধ্যে তারা প্রস্তাবনা সম্পন্ন করে তা যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে বাস্তবায়িত করবে।’ এ সময় ওয়েজবোর্ডের প্রস্তাবনাটি যাতে অতিসত্তর বাস্তবায়ন হয়, সেই পদক্ষেপ নিতে তথ্যমন্ত্রীর প্রতি আহ্বান জানান স্পিকার।

ডিজিটাল নিরাপত্তা আইন সম্পর্কে স্পিকার বলেন, ‘বর্তমানে ডিজিটাল নিরাপত্তা আইনের খসড়া স্থায়ী কমিটিতে বিবেচনাধীন রয়েছে। তারা এই আইনটি নিয়ে স্টেকহোল্ডারদের সঙ্গে আলোচনা করছে। আশা করি ফলপ্রসু আলোচনার মধ্য দিয়ে একটি কার্যকর আইন প্রণয়ন করা সম্ভব হবে।’

তিনি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে সংসদীয় গণতন্ত্রের ধারা অব্যাহত রাখতে সাংবাদিকদের প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেন, ‘বাংলাদেশ বর্তমানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গণতন্ত্রের পথে যাত্রা করেছে এবং উন্নয়নের বিস্ময়কর ধারায় এগিয়ে যাচ্ছে।’ এ ধারা অব্যাহত রাখতে তিনি সাংবাদিক সমাজের সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিএফইউজ’র সভাপতি মনজুরুল ইসলাম বুলবুল। বক্তব্য রাখেন বিএফইউজ’র মহাসচিব ওমর ফারুক, জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, ডিইউজের সভাপতি আবু জাফর সূর্য, সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি সাইফুল ইসলাম।

Comments

comments

Posted ১০:৫৪ অপরাহ্ণ | বুধবার, ১৩ জুন ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com