• শিরোনাম

    নরেন্দ্র মোদিকে শেখ হাসিনার অভিনন্দন

    দেশবিদেশ অনলাইন ডেস্ক | ২৩ মে ২০১৯ | ১০:১৮ অপরাহ্ণ

    নরেন্দ্র মোদিকে শেখ হাসিনার অভিনন্দন

    বিপুল ব্যবধানে জয়ের পথে এগিয়ে থাকা ভারতীয় জনতা পার্টির (বিজেপি) নেতা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

    বৃহস্পতিবার (২৩ মে) এক বার্তায় তিনি লিখেছেন, ভারতের ১৭তম লোকসভা নির্বাচনে বিজেপি নেতৃত্বাধীন ন্যাশনাল ডেমক্রেটিক অ্যালায়েন্সের (এনডিএ) বিপুল বিজয়ে বাংলাদেশ সরকার ও আমার পক্ষ থেকে অভিনন্দন জানাচ্ছি। বিশ্বের বৃহত্তম গণতান্ত্রিক রাষ্ট্রের জনগণের আস্থা ও বিশ্বাস আপনাকে প্রধানমন্ত্রী হিসেবে পুনঃনির্বাচিত করেছে।
    বাংলাদেশের সঙ্গে ভারত সবচেয়ে গুরুত্বপূর্ণ ও বহুমুখী সম্পর্কে আবদ্ধ রয়েছে, যার মূলে রয়েছে পারস্পরিক শ্রদ্ধা ও বিশ্বাস। ১৯৭১ সালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অধিনে বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের সময় ভারতের ভূমিকা এ সম্পর্ককে অন্য উচ্চতায় নিয়ে গেছে।

    আমি কঠোরভাবে বিশ্বাস করি, বাংলাদেশ-ভারত সম্পর্কের উন্নয়নে উভয়ে আমাদের জনগণকে যে প্রতিশ্রুতি দিয়েছি তা ইতোমধ্যে প্রতিবেশি দেশগুলোর সুশাসনের ক্ষেত্রে রোল মডেলে পরিণত হয়েছে। আমরা ভবিষ্যতে এ সম্পর্ক উন্নয়নে আরও গুরুত্বপূর্ণ অবদান রাখতে চাই এবং আমাদের এই সম্পর্ককে অন্য উচ্চতায় নিয়ে যেতে চাই।

    আমি ভারতের জনগণের শান্তি, স্বাচ্ছন্দ্য ও উন্নয়ন প্রত্যাশা করি। আপনার সুস্বাস্থ্য, ধারাবাহিক উন্নতি ও দীর্ঘ জীবন কামনা করি।

    এছাড়া আপনার সুবিধাজনক সময়ে বাংলাদেশে আসার আমন্ত্রণ জানাচ্ছি।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    মাতারবাড়ী ঘিরে মহাবন্দর

    ১৩ ফেব্রুয়ারি ২০১৯

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ