• শিরোনাম

    নাইক্ষ্যংছড়িতে মাটির ভেতর পাওয়া গেল নিখোঁজ যুবকের লাশ

    ইফসান খাঁন ইমন, নাইক্ষ্যংছড়ি : | ০৩ জুলাই ২০১৮ | ১২:৩২ পূর্বাহ্ণ

    নাইক্ষ্যংছড়িতে মাটির ভেতর পাওয়া গেল নিখোঁজ যুবকের লাশ

    বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে নিখোঁজের ৯দিন পর মাটি (কবর) খনন করে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার দুপুর ২টার দিকে ইউনিয়নের ৪নং ওয়ার্ড ক্যাজাইহ্লা মার্মার ঘোনা নামক স্থানে দুই পাহাড়ের মাঝখানে মাটি খনন করে লাশটি উদ্ধার করা হয়। উদ্ধারকৃত লাশটি  ইউনিয়নের ৪নং ওয়ার্ড করলিয়ামুড়া গ্রামের বাসিন্দা মোহাম্মদ হোছনের ছেলে আবদুল হাকিমের (২৮)। বাবা মোহাম্মদ হোছন জানান, গত ২৩ জুন সকাল সাড়ে ১১টার দিকে এক ব্যক্তি আমার ছেলেকে মোবাইল ফোনে ডেকে নিয়ে যায়। এরপর থেকে তার কোন ধরনের খোঁজ খবর না পেয়ে গত ০১ জুলাই বিষয়টি নিকটবর্তী বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রে লিখিত ভাবে জানায়।

    এর পরপরই পুলিশ গহীন পাহাড়ের বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনার মাধ্যমে সন্ধান চালায়। কিন্তু পুলিশ যুবকের কোন ধরনের সন্ধান পায়নি। বিষয়টি এলাকায় জানাজানি হলে স্থানীয় শত শত লোকজন গহীন পাহাড়ে সোমবার সকাল থেকে তল্লাশী শুরু করে। ঐ সময় লোকজন দুই পাহাড়ের মাঝখানে সমতল জায়গায় নতুন মাটির গর্তের সন্ধান পায়। ঘটনাটি সাথে সাথে ইউপি চেয়ারম্যান ও স্থানীয় ইউপি সদস্যকে এলাকাবাসী ও পরিবারের সদস্যরা জানালে চেয়ারম্যান ঘটনাটি পুলিশকে অবগত করেন। বাইশারী পুলিশ তদন্তকেন্দ্রের উপপরিদর্শক (এসআই) আবু মুসা বলেন, এলাকার লোকজনকে সাথে নিয়ে মাটি মাটি খনন করে  লাশটি উদ্ধার করা হয়েছে। পরে লাশটি ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

    এদিকে নিহত আব্দুল হাকিমের মা আমেনা খাতুন তার ছেলের খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়ে সুষ্ঠু তদন্ত পূর্বক ন্যায় বিচার পাওয়ার আশা ব্যক্ত করেছেন। মাটি খনন করে আব্দুল হাকিমের লাশ উদ্ধারের পর পরিবারের সদস্যদের কান্নায় আকাশ বাতাস ভারী হয়ে উঠছে। লাশটি দেখতে গহীন পাহাড়ে ইউনিয়নের শত শত লোকজন ভীড় জমায়। পরিবারের সদস্যদের মাঝে চলছে শোকের মাতম। এই রিপোর্ট লিখা ও পাঠানো পর্যন্ত ঘটনার সাথে জড়িত কাউকে আটক এবং এ ব্যাপারে মামলা হয়নি।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ