রবিবার ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

নাইক্ষ্যংছড়িতে ১১ বিজিবি ব্যাটালিয়নের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিনিধি, নাইক্ষ্যংছড়ি   |   সোমবার, ১৪ জানুয়ারি ২০১৯

নাইক্ষ্যংছড়িতে ১১ বিজিবি ব্যাটালিয়নের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) ১১ নম্বর ব্যাটালিয়নের ৬০তম প্রতিষ্ঠাবার্ষিকী রোববার (১৩ জানুয়ারি) পালিত হয়েছে। দুপুরে ব্যাটালিয়নের সদর দপ্তরে কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন বিজিবি কক্সবাজার সদর দপ্তরের রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল আইনুল মোর্শেদ খান পাঠান।
১১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো.আসাদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিষ্ঠাবার্ষিকীর সভায় বিশেষ অতিথি ছিলেন বিজিবি রামু সেক্টর সদর দপ্তরের সেক্টর কমান্ডার কর্ণেল এস এম বায়েজীদ খান, কক্সবাজার ৩৪ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মঞ্জুরুল হাসান খান, টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল আছাদুদ জামান চৌধুরী, নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাদিয়া আফরিন কচি, থানার ওসি আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক মো.শফিউল্লাহ, সদর ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী প্রমূখ।
অনুষ্ঠানে বিগ্রেডিয়ার জেনারেল আইনুল মোর্শেদ খান পাঠান বলেন, কঠিন মনোবল আর ধৈর্য নিয়ে সীমান্তের সুরক্ষা ও সার্বভৌমত্ব রক্ষায় ১১ বিজিবি অতন্দ্র প্রহরীর দায়িত্ব পালন করে আসছে। চোরাচালান, মাদকদ্রব্য, অস্ত্র পাচার ও রোহিঙ্গা অনুপ্রবেশ রোধে কাজ করে যাবে বিজিবি। তিনি বক্তব্য প্রদানকালে ব্যাটালিয়নের প্রয়াত শহীদ বীরশ্রেষ্ঠ মুন্সি আবদুর রউফসহ ৭৯ জন বিভিন্ন পদের সৈনিকদের স্মরণ করে আল্লাহর কাছে দোয়া কামনা করেন।

Comments

comments

Posted ১:১৪ পূর্বাহ্ণ | সোমবার, ১৪ জানুয়ারি ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com