রবিবার ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

নাইক্ষ্যংছড়ি হাসপাতালে টিকা নিতে দীর্ঘ লাইন

  |   মঙ্গলবার, ২৪ আগস্ট ২০২১

নাইক্ষ্যংছড়ি হাসপাতালে টিকা নিতে দীর্ঘ লাইন

মোঃ ইফসান খাঁন ইমন, নাইক্ষ্যংছড়ি:
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি হাসপাতালে টিকা নিতে ভীড় করছে পাহাড়ি ও বাঙ্গালি লোকজন । বিশেষ করে গত ২ দিন ধরে হাসপাতালে শতশত লোক দীর্ঘ লাইনে দাড়িয়ে এ টিকা গ্রহনে চেষ্টা করছেন তারা। এ পর্যায়ে অধিকাংশ লোক টিকা দিতে পারলেও-হতাশ হয়ে ফিরে গেছে অনেকেই। সরেজমিন গিয়ে এ অবস্থা দেখা যায়। নাইক্ষ্যংছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে মঙ্গলবার টিকা নিতে আসা মংকিউ চিং চাক ও ক্যমরু ম্রো বলেন, তারা টিকা নিতে এসেছিলেন আমতলীঝিরি পাড়া ও বাইশারী চাক পাড়া থেকে থেকে। হাসপাতাল থেকে তাদের বাড়ির দূরত্ব প্রায় ২০ কিলোমিটার । তারা দুপুরে নাইক্ষ্যংছড়ি সদর থেকে নিজ বাড়িতে ফেরত যেতে সন্ধ্যা নাগাদ সময় লাগবে। তারা টিকা দিতে পারলেও তাদের সাথে আসা অপর সদস্যরা টিকা না দিয়ে ফেরত গেছে বাড়িতে আবারও টিকা দিতে উপজেলা সদরে আসা তাদের পক্ষে অসম্ভব। ফলে তাদের আর টিকা দেয়া দূরহ ব্যাপার হয়ে দাড়িয়েছে।বতর্মানে টিকা গ্রহনে দূর্গম পাহাড়ের লোকজনের চিত্র একই অবস্থা।
এভাবে টিকা দিতে এসে ফেরৎ যাওয়া আবদুল্লাহ, ছগির আহমদ,কামাল আহমদ,চিংহ্লা মার্মা সহ অনেকে বলেন একই কথা। এদিকে এ বিষয়ে হাসপাতাল প্রধান ডাঃ এ জেড এম সেলিম বলেন,ঘটনা অনেকটা সত্য। সোমবার ও মঙ্গলবার হাসপাতালে প্রচন্ড ভীড় লক্ষ করা গেছে। প্রথম দিন প্রয় ৯ শত লোক টিকা নেন। দ্বিতীয় দিন প্রথম ২ ঘন্টায় ৩১২ জন টিকা দেয়ার পর,টিকা শেষ হয়ে যায়। এ কারণে অনেকে টিকা না দিয়ে ফেরত গেছে। এর সংখ্যাটা কত হবে ঠিক এ মূহুর্তে বলতে পারছেন না তিনি। তবে বুধবার সকালে ৫ হাজার সিনাফার্ম টিকা আসছে। তখন ফেরত যাওয়া সহ আগ্রহীরা সানন্দে টিকা নিতে পারবেন বলে জানান তিনি।

এডিবি/জেইউ।

Comments

comments

Posted ৮:৪১ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৪ আগস্ট ২০২১

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com