মঙ্গলবার ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

নাফনদীতে বিজিবি-বিজিপির যৌথটহল সম্পন্ন

টেকনাফ সংবাদদাতা    |   বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮

নাফনদীতে বিজিবি-বিজিপির যৌথটহল সম্পন্ন

টেকনাফে নাফনদীতে বিজিবি ও বিজিপির সমন্বয়ে ১১তম যৌথটহল শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে। জানা যায়, ১৯ জুলাই সকাল ১০টা হতে সোয়া ১১টা পর্যন্ত টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের দমদমিয়া বিওপির সুবেদার মোঃ নজরুল ইসলামের নেতৃত্বে ১২ সদস্যের টহলদল এবং প্রতিপক্ষ মিয়ানমারের ২নং বর্ডার গার্ড পুলিশ ব্রাঞ্চের ইউনিউটং ক্যাম্পের পুলিশ ক্যাপ্টেন নিইয়ং সোয়ের নেতৃত্বে ১৩ সদস্যের টহলদল ২টি করে স্পীডবোট যোগে বিআরএম-৮ হতে বিআরএম-১১ পর্যন্ত নাফ নদীতে একটি যৌথ সমন্বয় টহল পরিচালনা করেন।

উক্ত যৌথ টহলকালীন মাদক, নারী ও শিশু ও মানব পাচার প্রতিরোধে উভয় দেশের সর্বাতœক সহযোগিতা প্রদানসহ সীমান্তে সংগঠিত যে কোন বিষয়ে বিওপি-ক্যাম্প,ব্যাটালিয়ন পর্যায়ে পতাকা বৈঠকের মাধ্যমে সমাধানের বিষয়ে একমত পোষণ করেন। শেষে উভয়পক্ষের টহল কমান্ডার ও সদস্যগণ কুশলাদি বিনিময় পূর্বক সুষ্ঠু, সুন্দর ও সৌহার্দ্যপূর্ণ পরিবেশে টহল সম্পন্ন করেন। উল্লেখ্য যে, গত ৫, ১৪, ২০, ২৭ মার্চ ২০১৮ ও ২০, ২২, ২৭, ৩০ জুন এবং ৮, ১২ জুলাই অত্র ব্যাটালিয়নের শাহপরীরদ্বীপ বিওপি, টেকনাফ বিওপি, দমদমিয়া বিওপি, হ্নীলা ও হোয়াইক্যং বিওপির দায়িত্বপূর্ণ এলাকায় বিজিপির সাথে ১০টি যৌথ টহল সুষ্ঠু, সুন্দর ও সৌহার্দ্যপূর্ণভাবে সম্পন্ন হয়েছে।

Comments

comments

Posted ১০:৩৪ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com