• শিরোনাম

    নাফনদে ভাসমান দুই যুবকের লাশ উদ্ধার

    নিজস্ব প্রতিনিধি, টেকনাফ | ০৫ অক্টোবর ২০১৮ | ১:৪২ পূর্বাহ্ণ

    নাফনদে ভাসমান দুই যুবকের লাশ উদ্ধার

    টেকনাফের নাফনদে ভাসমান দুই অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে নাফ নদের জালিয়ার দ্বীপ সংলগ্ন এলাকা থেকে লাশ দুটি উদ্ধার করা হয় বলে জানা যায়। তবে উদ্ধার লাশের পরিচয় সনাক্ত করা যায়নি।
    পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহ¯পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে জালিয়ার দ্বীপের পাশে নাফনদে দুটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে টেকনাফ মডেল থানা পরিদর্শক (তদন্ত) এবিএম এস দোহা, উপ-পরিদর্শক বোরহান উদ্দিন ভুইয়ার নেতৃত্বে পুলিশের একটি টিম নাফ নদের ওই স্থান থেকে লাশ দুইটি উদ্ধার করে। পুলিশ প্রাথমিক ভাবে ধারানা করছে, উদ্ধার লাশ দুটি রোহিঙ্গা যুবক হতে পারে। তাদের পরনে প্যান্ট ও টিশার্ট রয়েছে।
    লাশ উদ্ধারে নেতৃত্বদানকারী পুলিশ কর্তা পরিদর্শক (তদন্ত) এবিএম এস দোহা বলেন, নাফনদের জালিয়ার দ্বী ও স্থলবন্দর সংলগ্ন এলাকা থেকে দুই যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। তাদের বয়স আনুমানিক ২২/২৪ বছর হতে পারে, দেহের কোথাও আঘাতের চিহ্ন নেই।
    টেকনাফ থানার অফিসার ইন-চার্জ (ওসি) রনজিত কুমার বড়য়া বলেন, উদ্ধার লাশ দুটি প্রাথমিকভাবে রোহিঙ্গা নাগরিক বলে ধারণা করা হচ্ছে। তবে পরিচয় পাওয়া না গেলেও লাশ দুটির ব্যাপারে খোঁজ খবর নেওয়া হচ্ছে। লাশ দুটির সুরুতহাল তৈরি করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হবে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ