শুক্রবার ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

নারিকেল গাছ মার্কার সমর্থনে মেয়রপ্রার্থী সরওয়ার কামালের গণসংযোগ

বার্তা পরিবেশক   |   বৃহস্পতিবার, ০৫ জুলাই ২০১৮

নারিকেল গাছ মার্কার সমর্থনে মেয়রপ্রার্থী সরওয়ার কামালের গণসংযোগ

আগামী ২৫ জুলাই অনুষ্ঠিতব্য কক্সবাজার পৌরসভার নির্বাচনে নাগরিক কমিটি মনোনীত মেয়র পদপ্রার্থী, সফল পৌর মেয়র সরওয়ার কামাল নারিকেল গাছ মার্কার সমর্থনে ব্যাপক গণসংযোগ করেছেন। বুধবার (৪ জুলাই) সকাল ১০ টায় জেলা নির্বাচন অফিস থেকে প্রতীক গ্রহণের মাধ্যমে তিনি নির্বাচনী প্রচারণা আরম্ভ করেন। সকালের বৃষ্টি বাদল উপেক্ষা করে জননেতা সরওয়ার কামাল শুভানূধ্যায়ী ও মুরব্বিদের সাথে নিয়ে প্রথমে কক্সবাজার আদালতপাড়ায় যান।
সেখানে আইনজীবীদের সালাম ও কুশল বিনিময় করেন। এরপর শহরের বিভিন্ন সরকারি-বেসরকারি অফিসে গিয়ে শুভেচ্ছা বিনিময় করেন। তিনি উন্নত নগরী গড়তে ভোটারদের কাছে ভোট প্রার্থনার পাশাপাশি সবার কাছে দোয়া কামনা করেন। গণসংযোগকালে সব শ্রেনীপেশার মানুষ সমুদ্রজনপদের পরীক্ষিত বন্ধু সরওয়ার কামালকে নির্বাচনী মাঠে পেয়ে সাধুবাদ জানায় এবং মূল্যবান ভোট প্রদান করে জয়যুক্ত করার আশ্বাস দেন।
মজলুম জননেতা সরওয়ার কামাল আনুষ্ঠানিক প্রচারণার প্রথম দিনে বিকাল নাগাদ পৌরসভার ৩ নং ওয়ার্ডের বড়বাজার এলাকা, হাসপাতাল সড়ক, এন্ডারসনরোড, হর্কার্স মার্কেটসহ বিভিন্নস্থানে গণসংযোগ করেন। এ সময় তিনি পরিচ্ছন্ন ও নিরাপদ শহর গড়তে নারিকেল গাছ মার্কায় ভোট কামনা করেন।

দেশবিদেশ / ০৪ জুলাই ২০১৮/নেছার

Comments

comments

Posted ১২:০৫ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৫ জুলাই ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com