রবিবার ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

নারী ব্যাংক কর্মকর্তা ডেস্কেই ঢলে পড়লেন, আর ফিরলেন না

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   মঙ্গলবার, ২৭ আগস্ট ২০১৯

নারী ব্যাংক কর্মকর্তা ডেস্কেই ঢলে পড়লেন, আর ফিরলেন না

বেলা ১২টা ৩৩ মিনিট। ব্যাংকের ডেস্কে বসে কাজ করছেন একজন নারী কর্মকর্তা। একজন নারী গ্রাহকের কাগজপত্র নিয়ে নেড়েচেড়ে দেখছিলেন তিনি। এ সময় একাধিকবার গালে, নাকে-মুখে, চোখে হাত দিতে দেখা যায় তাকে। পাশে রাখা গ্লাস থেকে তিনবার পানি পান করেন তিনি। আরেকবার পানি পানের সময় তার মাথা সামনে ঝুঁকে আসে। এ সময় টেবিলে মাথা রেখে নুইয়ে পড়েন তিনি। সঙ্গে সঙ্গে ওই নারী গ্রাহকসহ আশপাশের সহকর্মীরা এগিয়ে আসেন। তাকে সোজা করে চেয়ারে বসানোর চেষ্টা করেন একজন। কিন্তু চেয়ার থেকে নিচে পড়ে যান তিনি।

এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। ঘটনাটি প্রাইম ব্যাংকের উত্তরার জসীমউদ্দীন রোড শাখার সিনিয়র এক্সিকিউটিভ অফিসার গহর জাহানের (৪৩)। কাজ করার মধ্যে হৃদরোগে আক্রান্ত হয়ে সোমবার বেলা সাড়ে ১২টার দিকে মারা যান তিনি।

গহর জাহানের বড় ভাই মারুফ নেওয়াজ সাংবাদিকদের জানান, হৃদরোগে আক্রান্ত হওয়ার পর সহকর্মীরা তার বোনকে হাসপাতালে নিয়ে যায়। তবে ঘটনাস্থলেই তার বোনের মৃত্যু হয়েছে বলে চিকিৎসকরা জানিয়েছেন।

গহর জাহানের গ্রামের বাড়ি রাজশাহী শহরের মহিষবাথান এলাকায়। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে উদ্ভিদ বিজ্ঞানে লেখাপড়া করে ২০০১ সালে চাকরিতে যোগ দেন। অবিবাহিত ছিলেন গহর জাহান। বড় ভাই মারুফের উত্তরার বাসায় থাকতেন তিনি।

সোমবারই গহর জাহানের মরদেহ নিয়ে যাওয়া হয় রাজশাহীতে গ্রামের বাড়িতে। সেখানেই স্থানীয় একটি কবরস্থানে তাকে দাফন করা হয়েছে বলে জানান তিনি।

Comments

comments

Posted ৯:৫১ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৭ আগস্ট ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com