• শিরোনাম

    চোরের জন্য পাতা বিদ্যুৎ ফাঁদে জড়িয়ে নিহতের অভিযোগ

    নিখোঁজ টমটম চালকের মৃতদেহ উদ্ধার, আটক-২

    টেকনাফ অফিস | ০৩ নভেম্বর ২০১৮ | ১:১৯ পূর্বাহ্ণ

    নিখোঁজ টমটম চালকের মৃতদেহ উদ্ধার, আটক-২

    টেকনাফে গত দুইদিন ধরে নিখোঁজ থাকা এক টমটম চালকের মৃতদেহ একটি কালভার্টের নীচ হতে উদ্ধার করা হয়েছে।
    জানা যায়, ২ নভেম্বর সকাল ৬টারদিকে উপজেলার টেকনাফ সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ড কচুবনিয়ার জনৈক জিন্নাত আলীর বাড়ির পাশের্^ কালভার্টের নীচে স্থানীয় ছিদ্দিক আহমদের পুত্র জিয়াউর রহমান (২০) এর মৃতদেহ দেখতে পেয়ে বাড়ির লোকজনকে খবর দেয়। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে টেকনাফ থানার এসআই দিপাংকর হাসপাতাল ও ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
    নিহত টমটম চালক জিয়ার পরিবার সুত্র জানায়, গত বুধবার সকাল সাড়ে ১০টারদিকে চিকিৎসকের নিকট যাওয়ার কথা বলে বের হয়ে সে নিখোঁজ হয়ে যায়। শুক্রবার সকালে লোকজন মারফতে জানতে পেরে কালভার্টের নীচ হতে মৃতদেহ উদ্ধার করে স্বজনরা। তার মুখ ও বুকে আঘাতের চিহ্ন রয়েছে।
    টেকনাফ মডেল থানার পরিদর্শক (তদন্ত) এবিএমএস দোহা, সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, উদ্ধার মৃতদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে।
    এদিকে স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, কচুবনিয়া এলাকার জনৈক আব্দুস সালাম চুরি রোধ করতে সুপারী বাগানে গোপনে বিদ্যুৎ সংযোগ দিয়ে রাখেন। স্থানীয় লোকজন ধারনা করছেন টমটম চালক জিয়াউর রহমান কোন কারনে সেই সুপারী বাগানে গিয়ে বিদ্যুৎপৃস্ট হয়ে মৃত্যুবরন করেছেন। পরে বাগান মালিক তার লাশ কালভার্টের নীচে ফেলে রেখে যেতে পারেন বলে ধারনা করছেন তারা। তবে নিহত ব্যক্তি উক্ত বাগানে কেন গিয়েছিল তা ধারনা করতে পারছেন না কেউ।
    ঘটনাস্থল পরিদর্শনকারী এসআই দিপাংকর বিদ্যুৎ সংযোগের সত্যতা নিশ্চিত করে জানান, তিনি উক্ত সুপারী বাগানে বিদ্যুৎ সংযোগের আলামত দেখতে পেয়েছেন। এছাড়া নিহতের বুকে ও গলায় যে অগভীর দাগ দেখা গেছে তা ওই বিদ্যুৎ তারের হতে পারে বলে তিনিও ধারনা করছেন। এ ব্যাপারে মৃতদেহের ময়নাতদন্তে বিস্তারিত জানা যাবে বলে জানান তিনি।
    এদিকে এ ঘটনায় সুপারী বাগানের মালিক আব্দুস সালাম ও তার ভাতিজা নজরুল ইসলামকে পুলিশ আটক করেছে বলে স্থানীয়রা জানিয়েছেন। এসআই দিপাংকর জানান তিনি আটক করেননি। এব্যাপারে তিনি কিছু জানেন না।
    তবে টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রদিপ কুমার দাশ জানান, দুইজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে তবে তাদেরকে আটক বলা যাবেনা। যদি জিজ্ঞাসাবাদে তাদের সম্পৃক্ততা পাওয়া যায় তবে সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। নিরীহ কোন লোক যাতে হয়রানী না হয় সে কারনে সতর্কতার সাথে বিষয়টি খতিয়ে দেখছেন এবং এব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহন করা হচ্ছে বলে জানান তিনি।
    এদিকে স্থানীয় ইউপি মেম্বার ছৈয়দুল ইসলাম জানান, ময়নাতদন্ত শেষে রাত সাড়ে ৯টার দিকে নিহতের জানাযা শেষে স্থানীয় গোরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ