• শিরোনাম

    আঁর ভোট আঁই দিয়্যুম

    নিজেই মোনাজাত পরিচালনা করলেন মুজিব চেয়ারম্যান

    দীপক শর্মা দীপু | ০৫ জুলাই ২০১৮ | ১২:০২ পূর্বাহ্ণ

    নিজেই মোনাজাত পরিচালনা করলেন মুজিব চেয়ারম্যান

    “হে আল্লাহ, তোমার অসীম রহমত। তোমার দয়ায় এই বিশে^ সকল প্রাণিকুলের নিবাস আর শ্রেষ্ট জীব মানুষ। তোমার প্রতি কৃতজ্ঞ। তোমার প্রতি ফরিয়াদ জানাই -কক্সবাজার পৌরবাসীসহ পৃথিবীর সকল বান্দাকে শান্তি ও সমৃদ্ধি দান কর। এই পৌরসভার উন্নয়নে তোমার রহমত বর্ষিত হোক। পৌরবাসীর সকল মানুষের দু:খ দুর্দশা লাঘব হোক, সবার মা, বাবা, আত্মীয় স্বজনদের অসুখ বিসুখ থেকে রক্ষা করো। হে আল্লাহ রহমত কর পৌরবাসীকে সাথে নিয়ে কক্সবাজার পৌরসভাকে যেন সাজাতে পারি। এখানকার ব্যবসায়ীসহ সকল শ্রেণি পেশার মানুষের সমৃদ্ধিতে তোমার রহমত প্রার্থনা করছি।

    আমি যেন পৌরবাসীর সেবা ও পৌরসভার কাঙ্খিত উন্নয়ন করতে পারি-হে আল্লাহ আমাকে তৌফিক দান কর।- আমিন” এভাবে নিজেই মোনাজাত পরিচালনা করেন মেয়র প্রার্থী মুজিবুর রহমান চেয়ারম্যান। এভাবে পৌরবাসী আর পৌরসভার উন্নয়ন কামনা করে মোনাজাতের মাধ্যমে নির্বাচনি প্রচারণা শুরু করেন তিনি। তার আগে তিনি শহরের বড়বাজার জামে মসজিদে জোহরের নামাজ আদায় করেন। নিজে মোনাজাত পরিচালনা করে ব্যতিক্রম নির্বাচনী প্রচারণায় নেমে তিনি সবার দৃষ্টি আকর্ষণ করেন। সৃষ্টিকর্তা ও ধর্মের প্রতি আনুগত্য প্রকাশ দেখে সবাই মুগ্ধ হন। গতকাল বুধবার ৪ মে দুপুরে শহরের বড় বাজারস্থ সাতকানিয়া-লোহাগাড়া সমিতির হলরুমে তিনি মোনাজাতের মাধ্যমে প্রচারণা শুরু করেন। সভায় প্রার্থী নিজেই মোনাজাত শেষ করার পর এক ভক্তের উক্তি-‘আঁরার মুজিব বদ্দা নিজে প্রার্থী-নিজে ইমাম, নিজে বক্তা।’
    ইছার দিনে ইছা-মুছার দিনে মুছা
    এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফার চমকপ্রদ বক্তব্যে সবাই আকর্ষিত হন। তিনি বলেন, রাজনীতির উর্ধে থেকে কক্সবাজার পৌরসভার উন্নয়নে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আর এই জন্য প্রয়োজন যোগ্য নেতৃত্ব। যিনি সরকার থেকে আনতে পারবেন বা যাকে সরকার উন্নয়নের জন্য দেবেন। আর এই মুহূর্তে সেই যোগ্য নেতা মুজিব চেয়ারম্যান। উন্নয়নের জন্য মনে রাখতে হবে ‘ ইছার দিনে ইছা আর মুছার দিনে মুছা।’ তবেই কক্সবাজারের উন্নয়ন সহজতর হবে।
    মুজিব চেয়ারম্যানের বিকল্প নেই
    ভারপ্রাপ্ত মেয়র মাহবুবুর রহমান চৌধুরী মাবু বলেন, আমি এবং মুজিব ভাই পয়সার এপিট- ওপিট। নৌকা মার্কায় ভোট দিলেই আমি পেয়ে যাবো। তিনি কক্সবাজারের উন্নয়নে মুজিব চেয়ারম্যানের বিকল্প নেই বলে জানান। এসময় সাতকানিয়া-লোহাগাড়া সমিতি ও দোকান মালিক ফেডারেশন নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। সবাই প্রতিশ্রুতি দেন উন্নয়নের প্রতীক মুজিব চেয়ারম্যানকে ভোট দেবেন।

    দেশবিদেশ / ০৪ জুলাই ২০১৮/নেছার

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ