বৃহস্পতিবার ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

নিজের মাঠে বার্সার হোঁচট

  |   বুধবার, ৩০ ডিসেম্বর ২০২০

নিজের মাঠে বার্সার হোঁচট

ক্রীড়া ডেস্ক:
কদিন আগেই একটি পুরষ্কার নিতে গিয়ে লিওনেল মেসি জানিয়েছিলেন তাদের নজর এখন লা লিগায়। স্পেনের চ্যাম্পিয়ন হওয়া ছাড়া ভাবছেন না কিছুই। এই লিগ জয়ের পথে আবারও হোঁচট খেয়েছে বার্সেলোনা। এবার ঘরের মাঠেই। তবে বড় দিনের ছুটিতে থাকায় মেসি খেলতে নামেননি।

মঙ্গলবার রাতে নিজেদের ১৫তম ম্যাচে ঘরের মাঠ ক্যাম্প ন্যুতে মুখোমুখি হয় বার্সেলোনা-এইবার। চেনা পরিবেশ চেনা প্রতিপক্ষ তবুও ফল নিজেদের দিকে যায়নি কাতালানদের। ১-১ ড্র নিয়ে ছাড়তে হয়েছে মাঠ।

এই ড্রয়ে লা লিগার পয়েন্ট টেবিলে অবমনন ঘটেছে রোনাল্ড কোম্যানের দলের। ১৫ ম্যাচে সাত জয়ে ২৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ছয় নাম্বারে আছে বার্সেলোনা। এই ম্যাচের আগে ছিল পাঁচে। এইবারের বিপক্ষে জয় পেলে সুযোগ ছিলে সেরা তিনে আসার।

তবে ভাগ্য ভালো পিছিয়ে পড়েও পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়তে পেরেছেন স্বাগতিকরা। ম্যাচের ৫৭ মিনিটের সময় ডান দিক থেকে গার্সিয়ার কোনাকুনি শট খুঁজে নেয় কাতালানদের জাল। তার ১০ মিনিট পরেই স্বস্তিতে ফেরান ওসমান ডেম্বেলে। তিনিও ডি-বক্সে ডান দিকে কোনাকুনি শটে গোল দিয়ে সমতা আনেন।

মেসি খেলতে নামবেন না এটা আগে থেকেই জানা ছিল। বড়দিনের ছুটি কাটাচ্ছেন তিনি। বার্সা কোচও সায় দিয়েছেন মেসির চাওয়ায়। প্রতিপক্ষ ছিল এইবার; তাই হয়তো দলের সেরা অস্ত্রকে মাঠে নামানোর কথা মনে করেননি। লা লিগায় একমাত্র দল এইবার যাদের বিপক্ষে বার্সার জয়ের হার সবচেয়ে বেশি ছিল (৯১.৭%)।

ক্যাম্প ন্যুতে আগের ছয় দেখায় ছয়বারই জিতেছিল বার্সেলোনা। প্রত্যেক ম্যাচেই এইবারের জালে গোল দিয়েছে নিম্নে তিনটি গোল। এবার তা আর হয়ে ওঠেনি।

এডিবি/জেইউ।

Comments

comments

Posted ১১:৪৮ পূর্বাহ্ণ | বুধবার, ৩০ ডিসেম্বর ২০২০

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com