• শিরোনাম

    নির্ঝরের টানে অপি

    দেশবিদেশ অনলাইন ডেস্ক | ৩০ নভেম্বর ২০১৯ | ৯:১১ অপরাহ্ণ

    নির্ঝরের টানে অপি

    সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন স্থপতি, কবি ও চলচ্চিত্র নির্মাতা এনামুল করিম নির্ঝর। ছবির নাম ‘ব্যাপার’। শুক্রবার গুলশানের গার্ডেনিয়া ব্যানকুয়েট হলে আয়োজিত অনুষ্ঠানে তিনি এমন ঘোষণা দেন। এতে উপস্থিত ছিলেন অভিনয়শিল্পী অপি করিম। গতকাল তার ‘কালো জলের কাব্য’ মঞ্চনাটকের শো ছিল। নাগরিক নাট্য সম্প্রদায়ের নাট্যোৎবের সেই শো শেষ করেই তিনি ছুটে আসেন অনুষ্ঠানে।

    সেখানে নির্ঝরকে ফুল দিয়ে শুভেচ্ছাও জানান অপি করিম। তিনি বলেন, এখন সময়টা এরকম যে আমরা স্বপ্ন দেখতে ভয় পাই। ভাবি, পাশে কোন মানুষ থাকবে কিনা! ছোটবেলায় পড়েছিলাম, ‘ফরচুন ফেভারস দ্যা ব্রেইভ’। আশা করি, ভাগ্যের সাথে সাথে তিনি (নির্ঝর) এমন মানুষ পাবেন যারা তার সাথে সংযুক্ত থাকবেন। আমি একজন ছোট্ট স্থাপত্যকর্মী, আমার ছোট্ট একটি ফার্ম আছে। আমার পার্টনাররাও এখানে এসেছে। স্থাপত্যশিল্পের একজন কর্মী হিসেবে আমরা তার সঙ্গে যদি কোন কোলাবোরেশনে আসতে পারি-তাহলে খুবই খুশি হবো। তার চলচ্চিত্রের কোথাও যদি সম্পৃক্ত থাকতে পারি তাহলেও খুব খুশি হবো। আপন মানুষ হিসেবে তার পাশে থাকতে চাই।

    উল্লেখ্য, ২০০৭ সালে মুক্তি পায় এনামুল করিম নির্ঝরের প্রথম চলচ্চিত্র ‘আহা!’। এরপর নির্মাণ করেন ‘নমুনা’। সেটি এখনো মুক্তির আলো দেখেনি। এবার দীর্ঘ ১২ বছর পর তিনি নতুন ছবি ‘ব্যাপার’ তৈরীর ঘোষণা দিলেন।ৎ

    দেশবিদেশ/নেছার

    Comments

    comments

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ