• শিরোনাম

    নীতা আম্বানির হাতব্যাগের দাম ২ কোটি ৬ লাখ রুপি

    দেশবিদেশ অনলাইন ডেস্ক | ৩০ জুন ২০১৯ | ১০:০৯ অপরাহ্ণ

    নীতা আম্বানির হাতব্যাগের দাম ২ কোটি ৬ লাখ রুপি

    নীতা আম্বানি ও তাঁর ব্যাগ। ছবি: সংগৃহীত

    ভারতের সর্ববৃহৎ শিল্প রাজ্য রিলায়েন্স গোষ্ঠীর কর্ণধার মুকেশ আম্বানির সহধর্মিণী এবং রিলায়েন্স ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান নীতা আম্বানি একটি হাতব্যাগ ব্যবহার করেন। ব্যাগটির দাম মাত্র ২ কোটি ৬ লাখ রুপি। সেটি আবার কুমিরের চামড়া দিয়ে তৈরি । শুধু কি তা–ই, এই ব্যাগ আবার মোড়ানো রয়েছে ১৮ ক্যারেটের সোনা দিয়ে। এই ব্যাগে ২৪০টি হীরা রয়েছে।

    নীতা আম্বানি মূল্যবান এই ব্যাগ কিনেছেন। শুধু কেনেননি; বলিউড তারকা কারিশমা ও কারিনা কাপুরের সঙ্গে ছবিও তুলেছেন। সেই ছবি আবার পোস্ট করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

    আজ রোববার কলকাতার সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, ২০১৭ সালে এই হাতব্যাগ যুক্তরাজ্যের নিলাম সংস্থা ক্রিস্টিজে উঠেছিল। সেদিন এই ব্যাগ বিক্রি হয়েছিল ২ কোটি ৬১ লাখ ৫০ হাজার ১৫৯ রুপিতে। ক্রিস্টিজ সেদিন দাবি করেছিল, এর আগে এত বেশি দামে নারীদের কোনো হাতব্যাগ নিলামে ওঠেনি। তবে সেই সময় ব্যাগটি কে কিনেছিলেন, তা জানানো হয়নি। এখন ব্যাগটি ভারতের রিলায়েন্স ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান নীতা আম্বানির হাতে এসেছে।

    ব্যাগটির পোশাকি নাম ‘হিমালয়ান বার্কিন ব্যাগ’। ক্রিস্টিজ জানায়, ব্যাগটি নীল নদে থাকা সাদা কুমিরের চামড়া দিয়ে তৈরি। বিখ্যাত ব্রিটিশ নায়িকা ও গায়িকা জেন বারকিনের নামেই রাখা হয়েছে এই হাতব্যাগের নাম।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ