• শিরোনাম

    নো মাস্ক-নো সার্ভিস এ নীতিতে সকলকে কঠোর হতে হবে -হেলালুদ্দীন আহমদ

    নিজস্ব প্রতিবেদক | ৩০ আগস্ট ২০২০ | ১:৫২ পূর্বাহ্ণ

    নো মাস্ক-নো সার্ভিস এ নীতিতে সকলকে কঠোর হতে হবে -হেলালুদ্দীন আহমদ

    স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব এবং কক্সবাজার জেলা কোভিড-১৯ প্রতিরোধ ও ক্ষতিগ্রস্তদের মাঝে চলমান ত্রাণ কার্যক্রমের সমন্বয়ক হেলালুদ্দীন আহমদ বলেছেন, কোভিড পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে স্বাভাবিক জীবনযাপন করতে হবে।পাশাপাশি নো মাস্ক – নো সার্ভিস এ নীতি অবলম্বনে সংশ্লিষ্ট সকলকে কঠোর হওয়ার আহবান জানান।
    তিনি শনিবার কক্সবাজারে হিলটপ সার্কিট হাউজ সম্মেলন কক্ষে জেলার করোনা পরিস্থিতি নিয়ে স্বাস্থ্যবিষয়ক সমন্বয় সভায় সভাপতির বক্তব্যে একথা বলেন।
    তিনি আরো বলেন, বায়োলজিক্যাল ল্যাব, বাইপাস মেশিন, অক্সিজেন রিফিলিং এবং ডায়ালোসিস সিস্টেমসহ বিভিন্ন আধুনিক ও অতিপ্রয়োজনীয় স্বাস্থ্যসেবাগুলো ক্রমান্বয়ে যুক্ত করে জেলার স্বাস্খ্যবিভাগকে আরো সমৃদ্ধকরণের উদ্যোগ নেয়া হবে।
    স্বাস্থ্যবিধি মেনে আয়োজিত সভায় সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, সংসদ সদস্য কানিজ ফাতেমা আহমেদ, জেলা প্রশাসক মো: কামাল হোসেন,পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন,জেলা আওয়ামীলীগ সভাপতি এ্যাডভোকেট সিরাজুল মোস্তফা এবং সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান,কক্সবাজার সরকারি মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা: অনুপম বড়ুয়া,বিএমএ সাধারণ সম্পাদক ডা: মাহবুবুর রহমান,সহকারি সিভিল সার্জন ডা: মহিউদ্দিন মো: আলমগীর, পৌর আওয়ামীলীগ সভাপতি ও কন্ট্রাক্ট ট্রেসিং স্বাস্থ্যবিষয়ক স্বেচ্ছাসেবক টিমের সমন্বয়ক নজিবুল ইসলামসহ সংশ্লিষ্টরা বক্তব্য রাখেন।
    এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো: আশরাফুল আফসার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: মাসুদুর রহমান মোল্লা, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী ঋত্ত্বিক চৌধুরী,জেলা সদর হাসপাতালের আরএমও ডা: শাহীন আব্দুর রহমান, রামু উপজেলা স্বাস্থ্য বিষয়ক কর্মকর্তা ডা: নোবেল বড়ুয়া, জেলা প্রশাসনের পদস্থ সরকারি কর্মকর্তা, সরকারি মেডিকেল কলেজ এন্ড হসপিটালের চিকিৎসক,উপজেলা নির্বাহী ও স্বাস্থ্য বিষয়ক কর্মকর্তাবৃন্দসহ সরকারি বিভিন্ন দপ্তরের প্রতিনিধি উপস্থিত ছিলেন।
    পরে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উদ্যোগে জেলার আট উপজেলা প্রশাসন এবং পৌর আওয়ামীলীগ স্বাস্থ্যবিষয়ক স্বেচ্ছাসেবক টিমের মাঝে স্বাস্খ্যসুরক্ষা সামগ্রী প্রদান করা হয়।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ