সোমবার ১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

কক্সবাজার সদরের নৌকার প্রার্থীর দিনব্যাপী গণসংযোগ ও সমাবেশ

নৌকায় ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিন-কায়সারুল হক জুয়েল

বার্তা পরিবেশক   |   রবিবার, ১৭ মার্চ ২০১৯

নৌকায় ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিন-কায়সারুল হক জুয়েল

কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ ও জননেত্রী শেখ হাসিনার মনোনিত নৌকা প্রতিকের চেয়ারম্যান
প্রার্থী কায়সারুল হক জুয়েল দিনব্যাপী গণসংযোগ ও বিশাল সমাবেশ করেন। দল মত নির্বিশেষে হাজারো জনতার ভালবাসায় সিক্ত হন তিনি। এ সময় তিনি সকলের কাছে নৌকা মার্কায় নিজের জন্য ভোট ভিক্ষা করেন এবং নির্বাচিত করে সেবা করার সুযোগ চান।
এসময় তিনি নেতা-কর্মীদের নিয়ে ভারুয়াখালী ইউনিয়নের আদর্শ গ্রাম, ফকিরা কবর, ঘোনাপাড়া, করিম সিকদারপাড়া, আনুর দোকান, ভারুয়াখালী উচ্চ বিদ্যালয়, ভারুয়াখালী বাজার, ভারুয়াখালী পশ্চিমপাড়া, সওদাগর পাড়া ও সাবেক পাড়ায় গণসংযোগ করেন।
এসময় প্রার্থীর সাথে ছিলেন, ভারুয়াখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক মঈন উদ্দিন, ভারুয়াখালী ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান এমএ কাসেম, সদর আওয়ামীলীগ সদস্য নুরুল হুদা মেহেদী, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক জালাল আহমদ, যুগ্ম-সাধারণ সম্পাদক নুর কাজী বাচ্চু, সাবেক সাংগঠনিক সম্পাদক মোজাফ্ফর আহমদ,সাংগঠনিক সম্পাদক নুরুল আজিম,সহ-সভাপতি হেলাল উদ্দিন, নুরুল আজিম কাজল,নেতা মোস্তাফিজুর রহমান, আইন সম্পাদক নবাব মিয়া,সদর ছাত্রলীগের সহ-সভাপতি তৌহিদুল ইসলাম, ভারুয়াখালী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক
কাজি আবু তৈয়ব,ইউনিয়ন যুবলীগের আহবায়ক ওসমান সরওয়ার,যুগ্ম আহবায়ক শাহিন উদ্দিন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আবুল কাসেম,সাবেক যুগ্ম-আহবায়ক আকাশ সহ আরো অনেকে।
একইদিন, বিকালে ঈদগাহ পাবলিক হলের মাঠে কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগ ও জননেত্রী শেখ হাসিনার মনোনিত প্রার্থী কায়সারুল হক জুয়েলের সমর্থনে “যুব সমাবেশ ” কক্সবাজার সদর যুবলীগের সভাপতি ইফতেখার উদ্দিন পুতুর সভাপতিত্বে সাধারণ সম্পাদক রাজিবুল হক চৌধুরী রিকোর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে.কর্ণেল ফোরকান আহমদ ও প্রধান বক্তা ছিলেন জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর।

Comments

comments

Posted ১:৫৮ পূর্বাহ্ণ | রবিবার, ১৭ মার্চ ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com