• শিরোনাম

    ন্যান্সি ও কিরণের ডুয়েট ‘প্রিয়জন’ আসছে

    দেশবিদেশ অনলাইন ডেস্ক | ১৬ ফেব্রুয়ারি ২০২০ | ১০:৩৩ অপরাহ্ণ

    ন্যান্সি ও কিরণের ডুয়েট ‘প্রিয়জন’ আসছে

    ‘প্রিয়জন আজ তোমাকে বেশি প্রয়োজন/ একেলা কাটে না বেলা/ দু’চোখ তোমাকে খোঁজে শুধুই সারাক্ষণ’। এভাবেই গানে গানে প্রিয়জনের প্রতি নিজের ব্যাকুলতা ও ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটিয়েছেন কন্ঠশিল্পী ন্যান্সি। দরাজ কণ্ঠের মাধূর্যতা ও অনন্য গায়কী দিয়ে প্রিয়জনের প্রতি ভালোবাসার আকুতি তুলে ধরেছেন তিনি। প্রেম-বিরহের সমীকরণের এমন গানটিতে ন্যান্সির সাথে কণ্ঠ দিয়েছেন সময়ের প্রতিশ্রুতিশীল শিল্পী এস এ কিরণ। গানটির সুরকারও তিনি।

    গতানুগতিকতার বাইরে ভিন্নধর্মী বাণীর এই গানটি লিখেছেন সাংবাদিক ও গীতিকার সায়ীদ আবদুল মালিক। আর সঙ্গীতায়োজন করেছেন মুশফিক লিটু।

    ‘প্রিয়জন’ শিরোনামে ডুয়েট এই গান নিয়ে ন্যান্সি বলেন, খুব ভালো একটি গান হয়েছে। আশা করছি গানটি শ্রোতাদের কাছে অনেক বেশি সমাদৃত হবে। সায়ীদ আবদুল মালিক ভাই অসাধারণ লিখেছেন, আর এস এ কিরণও মনের মাধুরী মিশিয়ে সুর করেছেন। এছাড়া লিটু ভাইয়ের সঙ্গীতায়োজনটিও ছিল খুব ভালো। একটি গানের সৃষ্টি ও জনপ্রিয়তায় গীতিকার, সুরকার ও শিল্পী তিনজনেরই সমান অংশগ্রহণ থাকে। সবার সম্মিলিত প্রচেষ্টায় একটি ভালো গান হয়েছে। গানটির সফলতা নিয়ে আমি ভীষণ আশাবাদী।

    ন্যান্সির সাথে সুর মিলিয়ে গানটির শ্রোতাপ্রিয়তা নিয়ে আশা প্রকাশ করেন গানের অন্যতম শিল্পী এস এ কিরণ। নিজের সঙ্গীতায়োজন নিয়ে মুশফিক লিটু বলেন, অনেক দিন পর একটি ভালো গান করলাম। এধরণের গান আরো বেশি বেশি হওয়া উচিৎ বলেই আমি মনে করি।

    নিজের লেখা গানের বিষয়ে সাংবাদিক সায়ীদ আবদুল মালিক বলেন, গানটি যখন লেখা শুরু করি, তখনই মনে হয়েছিল এই গানটি পরিচিতির ব্যাপ্তি ঘটাবে। ন্যান্সি ও এস এ কিরণ নিজেদের সর্বোচ্চ দিয়ে অসাধারণ গেয়েছেন আর মুশফিক লিটু ভাইও প্রচুর পরিশ্রম করেছেন।

    দেশবিদেশ/নেছার

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    লিজার প্রাণ জুড়ে কে?

    ২৭ ফেব্রুয়ারি ২০১৯

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ