• শিরোনাম

    আহমদ শফী ভালো আছেন, মৃত্যুর বিষয়টি গুজব

    দেশবিদেশ অনলাইন ডেস্ক | ১৩ এপ্রিল ২০২০ | ৬:৫২ অপরাহ্ণ

    আহমদ শফী ভালো আছেন, মৃত্যুর বিষয়টি গুজব

    হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির ও দারুল উলুম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার মহাপরিচালক আল্লামা শাহ আহমদ শফীর শারীরিক অবস্থা স্থিতিশীল বলে নিশ্চিত করেছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের সাংগঠনিক সম্পাদক আজিজুল হক ইসলামাবাদী।

    সোমবার (১৩ এপ্রিল) সন্ধ্যা পৌনে ৬টার দিকে তিনি মুঠোফোনে এ তথ্য জানান। এর আগে বিকেল থেকে হেফাজত আমির আল্লামা শাহ আহমদ শফীর মৃত্যু হয়েছে বলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গুজব ছড়িয়ে পরে।

    মাওলানা আজিজুল হক ইসলামাবাদী বলেন, ‘সামাজিক যোগাযোগ মাধ্যমে যে সংবাদ ছড়িয়ে দেয়া হচ্ছে সেটি গুজব। আল্লাহর রহমতে ও তার অশেষ কৃপায় আমাদের হুজুর ভালো আছেন, তার অবস্থা স্থিতিশীল।’

    এর আগে শনিবার (১১ এপ্রিল) বিকেল ৫টার দিকে বমি, মাথা ব্যথা, শ্বাসকষ্ট এবং বার্ধক্যজনিত শারীরিক দুর্বলতাসহ নানা সমস্যা নিয়ে আল্লামা আহমদ শফী চট্টগ্রামের প্রবর্তক মোড়ের সিএসসিআর নামে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন। সেখানে তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের হৃদরোগ বিভাগের সহকারী অধ্যাপক ডা. মোহাম্মদ ইব্রাহিম চৌধুরীর তত্ত্বাবধানে রয়েছেন।

    ওই চিকিৎসকের বরাত দিয়ে তার সন্তান মাওলানা আনাস মাদানী জানান, এখন স্যালাইন চলছে, রাইস টিউব দিয়ে খাবার দেয়া হচ্ছে। তিনি এখন স্বাভাবিক আছেন এবং তার শারীরিক অবস্থা এখন উন্নতির দিকে। তার শারীরিক সুস্থতার জন্য দেশবাসীর কাছে তিনি দোয়া চেয়েছেন।

    প্রায় ১০৩ বছর বয়সী আল্লামা আহমদ শফী চলতি বছর আগেও কয়েক দফা অসুস্থ হয়ে ওই হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত দুর্বলতার পাশাপাশি ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ, শ্বাসকষ্ট এবং হজমজনিত সমস্যায় ভুগছেন তিনি।

    দেশবিদেশ/নেছার

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    মাতারবাড়ী ঘিরে মহাবন্দর

    ১৩ ফেব্রুয়ারি ২০১৯

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ