রবিবার ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

পদত্যাগ করলেন ট্রাম্পের ব্যক্তিগত সহকারী

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   শুক্রবার, ৩০ আগস্ট ২০১৯

পদত্যাগ করলেন ট্রাম্পের ব্যক্তিগত সহকারী

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ব্যক্তিগত সহকারী মেডালিন ওয়েস্টারহাট স্থানীয় সময় বৃহস্পতিবার পদত্যাগ করেছেন। মার্কিন গণমাধ্যমগুলো বলছে, প্রেসিডেন্টের পরিবারের তথ্য সাংবাদিকদের জানানোর কারণে তাকে পদত্যাগ করতে হলো।

নিউইয়র্ক টাইমস জানিয়েছে, সম্প্রতি ট্রাম্প নিউজার্সিতে অবসর সময় কাটাতে যান। সেখানেই নাম না প্রকাশের শর্তে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন ওয়েস্টারহাট। তিনি সেখানে ট্রাম্পের পরিবার ও অন্য সদস্যদের নিয়ে কিছু তথ্য প্রকাশ করেন। ট্রাম্প তা জানার পরই তাকে পদত্যাগ করতে বলেন।

মার্কিন সংবাদমাধ্যম সিএনএন ও পলিটিকো তথ্যটি নিশ্চিত করেছে। সিএনএন বলছে, ওয়েস্টারহাড সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় নাম প্রকাশ না করার ব্যাপারটি ভুলে যাওয়ার কারণেই তাকে পদত্যাগ করতে হলো। কেননা এক সাংবাদিক হোয়াইট হাউসকে তার নাম বলেছিলেন।

ট্রাম্পের ব্যক্তিগত সহকারী হওয়ার কারণে প্রেসিডেন্টের কার্যালয় ওভাল অফিসের সামনেই ছিল ওয়েস্টারহেডের কার্যালয়। তাকে মার্কিন গণমাধ্যমগুলে ট্রাম্পের ‘দ্বাররক্ষী’ বলে অভিহিত করে আসছিল। ট্রাম্প প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ার পর থেকেই তিনি তার ব্যক্তিগত সহকারীর দায়িত্বে ছিলেন।

নিউইয়র্ক টাইমস বলছে, ওয়েস্টারহেড এখন হোয়াইট হাউসের একজন ‘বিচ্ছিন্ন কর্মী’ এবং তাকে হোয়াইট হাউসে আর প্রবেশের অনুমতি দেয়া হবে না। সাবেক এক কর্মকর্তা সিএনএন-কে বলেছেন, ‘ট্রাম্পের সঙ্গে ওয়েস্টারহেডের সম্পর্ক ছিল ‘খুবই ঘনিষ্ঠ’, তবে ট্রাম্পের কাছে পরিবার খুবই স্পর্শকাতর একটি বিষয়।’

Comments

comments

Posted ৯:২৩ অপরাহ্ণ | শুক্রবার, ৩০ আগস্ট ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com