শনিবার ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

পরিচালক আমাকে পোশাক খুলে নাচতে বলে : তনুশ্রী

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   শুক্রবার, ২৮ সেপ্টেম্বর ২০১৮

পরিচালক আমাকে পোশাক খুলে নাচতে বলে : তনুশ্রী

সাবেক মিস ইন্ডিয়া ও বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত। অনেকদিন হলো অভিনয় থেকে দূরে তিনি। তবে সম্প্রতি বলিউডে যৌন হেনস্তা নিয়ে মুখ খুলে বেশ আলোচনায় এ অভিনেত্রী।

কয়েকদিন আগে অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ তোলেন তনুশ্রী। এ অভিনেত্রী অভিযোগ করেন, ২০০৮ সালে হর্ন ওকে প্লিজ সিনেমার একটি গানে নানা পাটেকর তার সঙ্গে খারাপ আচরণ করেছেন। এতে তিনি এতটাই অস্বস্তিবোধ করেছিলেন যে গানটি থেকে তাকে বেরিয়ে যেতে হয়। যদিও এ অভিযোগ অস্বীকার করেছেন নানা পাটেকর।

এবার নতুন এক সাক্ষাৎকারে ২০০৫ সালে মুক্তিপ্রাপ্ত চকোলেট : ডীপ ডার্ক সিক্রেট সিনেমার সেটে ঘটা তার ভয়াবহ অভিজ্ঞতার কথা জানিয়েছেন তনুশ্রী। সিনেমাটিতে আরো অভিনয় করেন-অনিল কাপুর, ইরফান খান, সুনীল শেঠি, ইমরান হাশমি প্রমুখ।

এ অভিনেত্রী জানান, সিনেমার পরিচালক একটি দৃশ্যে ইরফান খানকে কিউ দেওয়ার জন্য তনুশ্রীকে পোশাক খুলতে বলেছিলেন। যদিও তার সাহায্যে এগিয়ে এসেছিলেন ইরফান ও সুনীল শেঠি। পরিচালকের কথার প্রতিবাদ করেছিলেন তারা।

তনুশ্রী বলেন, “পরিচালক (বিবেক অগ্নিহোত্রী) চেয়েছিল আমি অভিনেতাকে কিউ দিই। এটি অভিনেতার ক্লোজ-আপ শট ছিল। এমনকি এখানে আমার কোনো শট ছিল না। তাকে শুধু কোনো কিছুর দিকে তাকিয়ে অভিব্যক্তি দিতে হতো। এই পরিচালক আমাকে বলেছিল, ‘যাও পোশাক খুলে নাচো, তাকে কিউ দাও।”

তিনি আরো বলেন, “তবে অভিনেতা পরিচালকের কথার পরিপ্রেক্ষিতে বলেছিলেন, ‘মুখের অভিব্যক্তি দেয়ার জন্য পোশাক খুলে আমার সামনে তার নাচার কোনো প্রয়োজন নেই।’ এটা ছিল ইরফান খান। আমি সত্যিই তাকে অভিবাদন জানাই, তিনি এমনটা করেছেন কারণ এটি ছিল অভিনেতার ক্লোজ-আপ শট। আমি ফ্রেমে ছিলাম না। তাকে শুধু আমাকে দেখে একটা অভিব্যক্তি দিতে হতো।”

আশিক বানায়া আপনে সিনেমাখ্যাত এ অভিনেত্রী বলেন, “ইরফান আশ্চর্য হয়েছিলেন। যেহেতু তিনি আগে কিছু কাজ করেছিলেন কথাগুলো বলতে পেরেছিলেন। তিনি পরিচালককে বলেছিলেন, ‘আপনি কী বলছেন? আমি আমার ক্লোপ-আপ শট দিতে পারব। আমি অভিনয় জানি।’ সুনীল শেঠিও এর প্রতিবাদ করেছিলেন। তিনি সেখানে ছিলেন এবং কথাটি শুনে চটে গিয়ে বলেছিলেন, ‘কিউ দেয়ার জন্য আমি কী ওখানে যাব?’ অবশ্যই ইন্ডাস্ট্রিতে ভালো মানুষ আছে। ইরফান খান ও সুনীল শেঠি আছেন। সুনীল শেঠি ওই পরিচালককে গালিও দিয়েছিলেন।”

Comments

comments

Posted ৬:৪৭ অপরাহ্ণ | শুক্রবার, ২৮ সেপ্টেম্বর ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রিচি আসছেন কাল
রিচি আসছেন কাল

(1011 বার পঠিত)

এবার নিশ্চিত
এবার নিশ্চিত

(915 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com