বৃহস্পতিবার ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

৯ ও ১২ ওয়ার্ডে পথসভা ও গণসংযোগকালে মেয়রপ্রার্থী সরওয়ার কামাল

পরিচ্ছন্ন ও নিরাপদ শহর গড়তে নারিকেল গাছ মার্কায় ভোট দিন

বার্তা পরিবেশক   |   শুক্রবার, ০৬ জুলাই ২০১৮

পরিচ্ছন্ন ও নিরাপদ শহর গড়তে নারিকেল গাছ মার্কায় ভোট দিন

নাগরিক কমিটি মনোনিত নারিকেল গাছ প্রতীকে মেয়র পদপ্রার্থী সাবেক সফল মেয়র সরওয়ার কামাল বলেছেন, কক্্সবাজার পৌরসভা বর্তমানে যত্রতত্র ময়লা আর্বজনার শহরে পরিণত হয়েছে। যানজট ও পর্যাপ্ত নিরাপত্তার অভাবে পৌরবাসী নিরাপত্তাহীনতায় দিনাতিপাত করছে। প্রাণের শহরকে পরিচ্ছন্ন ও নিরাপদ শহরে পরিণত করতে তিনি আসন্ন ২৫ জুলাই নারিকেল গাছ মার্কায় ভোট দেয়ার জন্য পৌরবাসীর প্রতি আহবান জানান। তিনি আরো বলেন, বিগত সময়ে দায়িত্বপালনকালে কক্্সবাজার পৌরসভার চেহারা পাল্টে দেয়ার লক্ষ্যে আমি সরকারের উচ্চ মহলে তদবির করে প্রায় ২২০ কোটি টাকার বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প এনেছিলাম।

তম্মধ্যে বর্জ্য ব্যবস্থাপনার জন্য ডাম্পিং স্টেশন নির্মাণ প্রকল্প সারা বাংলাদেশে দুটি পৌরসভার মধ্যে কক্্সবাজার একটি ছিল । যে প্রকল্পের মাধ্যমে পরিচ্ছন্ন কর্মীরা বাড়ি বাড়ি গিয়ে দ্রুত পচনশীল বর্জ্য সংগ্রহ করে ডাম্পিং স্টেশনে নিয়ে যাবে। কিন্তু দুর্ভাগ্যজনক হলেও সত্য আমি প্রতিহিংসার শিকার হয়ে পুরো মেয়াদ দায়িত্বপালন করতে না পারায় সেই প্রকল্পের কাজ স্তিমিত হয়ে পড়ে।

আমি পৌরবাসীকে আশ্বস্ত করছি আমার প্রাণপ্রিয় শহরকে আন্তর্জাতিক মানের শহরে পরিণত করতে পৌরবাসীকে সাথে নিয়ে আমি সকল ধরনের প্রদক্ষেপ গ্রহন করব। মেয়রপ্রার্থী সরওয়ার কামাল সকাল থেকে নারিকেল গাছ মার্কার সমর্থনে বৃহত্তর কলাতলী, লাইটহাউজ পাড়া, বৈদ্যেরঘোনা, ঘোনারপাড়াসহ বিভিন্নস্থানে গণসংযোগ ও পথসভায় যোগদান করেন। এসময় উৎসুক পৌরবাসী মেয়রপ্রার্থী সরওয়ারের সাথে গণসংযোগে যোগদান করে ঘরে ঘরে নারিকেল গাছ মার্কার ভোট প্রার্থনা করেন।

Comments

comments

Posted ১০:০৩ অপরাহ্ণ | শুক্রবার, ০৬ জুলাই ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com