রবিবার ১৮ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বিশ্বকাপ ফুটবল উত্তেজনায়....

পর্দা উঠলো মহিলা বীচ ফুটবলের

ক্রীড়া প্রতিবেদক   |   সোমবার, ০২ জুলাই ২০১৮

পর্দা উঠলো মহিলা বীচ ফুটবলের

সৈকতের বালিয়াড়ির সীগাল পয়েন্টে পর্দা উঠেছে মহিলা বীচ ফুটবলের। বিশ্বকাপ ফুটবল উত্তেজনায় কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ওয়ালটনের সৌজন্যে আয়োজিত বীচ ফুটবলের বর্ণিল আয়োজনে বিশ্বকাপের হট ফেভারিট আটটি দলের নামে কক্সবাজারের প্রায় অর্ধশত প্রমীলা ফুটবলার তিন দিনের এই টুর্ণামেন্টে অংশ নিচ্ছে। দলগুলো হলো ব্রাজিল, আর্জেন্টিনা, জার্মানি, স্পেন, ইংল্যান্ড, ফ্রান্স, জাপান ও পর্তুগাল।

১ জুলাই বেলা ১২ টায় শুরু হওয়া উদ্বোধনী ম্যাচে ফেভারিট ব্রাজিল ৫-৩ গোলে চিরপ্রতিদ্বন্ধি আর্জেন্টিনাকে হারিয়ে শুভ সূচনা করেছে। এদিকে মহিলা বীচ ফুটবলের উদ্বোধন করতে গিয়ে কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ কামাল হোসেন বলেন, কক্সবাজার সমুদ্র সৈকত হবে আর্ন্তজাতিক বীচ ফুটবলের অন্যতম ভেন্যু। ইতোমধ্যে সরকারের উচ্চ পর্যায় থেকে কক্সবাজার বীচকে আর্ন্তজাতিক বীচ ফুটবলের জন্য প্রথম আদর্শ ভেন্যু হিসাবে পরিচিত করতে কাজ করে যাচ্ছে। এ সময় তিনি পর্যটন এবং ক্রীড়ার মাধ্যমে কক্সবাজারের সৌন্দর্য্য বিশ্বময় ছড়িয়ে দেয়ার আহ্বান জানান। এতে বিশেষ অতিথির বক্তব্যে কক্সবাজারের পুলিশ সুপার ড.একেএম ইকবাল হোসেন বলেন, আমাদের জনগোষ্ঠির অর্ধেক নারী, তাই নারীদের বাইরে রেখে দেশের সামগ্রিক উন্নয়ন সম্ভব নয়। তাই খেলাধুলার ক্ষেত্রে মহিলাদের এগিয়ে আনতে হবে।

এতে সমাজের মাদক, সন্ত্রাস এবং জঙ্গিবাদ দমন হবে বলে মন্তব্য করেন। কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অনুপ বড়–য়া অপুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন ওয়ালটনের সিনিয়র অপারেটিভ ডাইরেক্টর গেমস এন্ড স্পোটর্স এফ.এম ইকবাল বিন আনোয়ার ডন। এতে আরো উপস্থিত ছিলেন সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবিদ হোসেন,সদর মডেল থানার ওসি ফরিদ উদ্দিন খন্দকার, জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি জসিম উদ্দিন,যুগ্ন সম্পাদক হারুন অর রশিদ,ডিএসএ ফুটবল সম্পাদক ও সদস্য একেএম রাশেদ হোসাইন নান্নু, সদস্য রতন দাশ, শাহিনুল হক মার্শাাল, খালেদ মোঃ আজম বিপ্লব, ওমর ফারুক ফরহাদ, আলী রেজা তসলিম,খালেদা জেসমিন। খেলা পরিচালনা করেন কাশেম কুতুবী, শফিউল্লাহ, মঞ্জুর আলম।

দেশবিদেশ / ২ জুলাই ২০১৮/ নেছার

Comments

comments

Posted ১২:৪২ পূর্বাহ্ণ | সোমবার, ০২ জুলাই ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com