সোমবার ২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

পালংখালীতে ক্ষুব্ধ লোকের হাতে খোকা নামের এক ব্যক্তি লাঞ্চিত

দেশবিদেশ রিপোর্ট   |   সোমবার, ০৮ অক্টোবর ২০১৮

পালংখালীতে ক্ষুব্ধ লোকের হাতে খোকা নামের এক ব্যক্তি লাঞ্চিত

এলাকাবাসীর নিকট থেকে টাকা-পয়সা হাতিয়ে নিয়ে প্রতারণা করা সহ অবৈধভাবে চিংড়ি ঘের দখলের প্রচেষ্টা করতে গিয়ে বিক্ষুব্ধ এলাকাবাসীর হাতে নাজেহাল হয়েছেন এক ব্যক্তি। গতকাল রবিবার উখিয়ার পালংখালী ইউনিয়নের পালংখালী ষ্টেশনে এ ঘটনা ঘটেছে।

জানা গেছে, পালংখালীর বহুল আলোচিত চিংড়ি ঘেরের দখল-বেদখলের ঘটনা ঘটে আসছে দীর্ঘদিন ধরে। এ ঘটনার জের ধরে লতিফ আনোয়ার খোকা নামের এক ব্যক্তি এলাকার লোকজনের নিকট থেকে বিভিন্ন সময় প্রচুর অংকের টাকা পয়সা হাতিয়ে নেয়। এলাকার লোকজনদের চিংড়ি ঘেরের দখল দেয়ার আশ্বাস দিয়ে এই ব্যক্তি অনেক লোকজনের নিকট থেকে টাকা হাতিয়ে নেয়ার পর খোকা নামের এই ব্যক্তি গা ঢাকা দিয়েছিলেন।

বেশ কিছুদিন পর তিনি গতকাল রবিবার এলাকায় গিয়ে আবারো লোকজনের নিকট টাকা পয়সা দাবি করেন। দীর্ঘদিন ধরে লোকজনের নিকট থেকে টাকা আদায় করে প্রতারণা করায় এলাকাবাসী তার প্রতি ক্ষুব্ধ। গতকাল খোকা নামের ব্যক্তিটিকে পালংখালী ষ্টেশনে পেয়ে ক্ষুব্ধ লোকজন তাকে ধরে নাজেহাল করেন। এলাকাবাসীর অভিযোগ, এ ব্যক্তি একজন প্রতারক এবং খুন-খারাবির ঘটনায় জড়িত রয়েছে। গত তিন বছরে এ ব্যক্তির ইন্ধনেই ঘটেছে তিনটি লোমহর্ষক হত্যার ঘটনা।

এ ব্যাপারে গতরাতে জানতে চাইলে পালংখালী ইউনিয়নের সভাপতি এম, এ মঞ্জুর, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলী আহমদ ও জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগটনিক সম্পাদক শাহাদত হোসেন জুয়েল জানান-‘এ ব্যক্তি দীর্ঘদিন ধরে পালংখালী ইউনিয়নের নিরীহ লোকজেনর নিকট থেকে চিংড়ি ঘেরের দখল দেয়ার নামে লাখ লাখ টাকা সুকৌশলে হাতিয়ে নিয়েছে। তাই ক্ষুব্ধ লোকজন গতকাল তাকে পেয়ে উত্তম-মধ্যম দেয় বলে আমরা জানতে পেরেছি। ####

Comments

comments

Posted ১২:২৩ পূর্বাহ্ণ | সোমবার, ০৮ অক্টোবর ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

প্রকাশক
তাহা ইয়াহিয়া
সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
01870-646060
Email
ajkerdeshbidesh@yahoo.com