• শিরোনাম

    পালংখালীতে ক্ষুব্ধ লোকের হাতে খোকা নামের এক ব্যক্তি লাঞ্চিত

    দেশবিদেশ রিপোর্ট | ০৮ অক্টোবর ২০১৮ | ১২:২৩ পূর্বাহ্ণ

    পালংখালীতে ক্ষুব্ধ লোকের হাতে খোকা নামের এক ব্যক্তি লাঞ্চিত

    এলাকাবাসীর নিকট থেকে টাকা-পয়সা হাতিয়ে নিয়ে প্রতারণা করা সহ অবৈধভাবে চিংড়ি ঘের দখলের প্রচেষ্টা করতে গিয়ে বিক্ষুব্ধ এলাকাবাসীর হাতে নাজেহাল হয়েছেন এক ব্যক্তি। গতকাল রবিবার উখিয়ার পালংখালী ইউনিয়নের পালংখালী ষ্টেশনে এ ঘটনা ঘটেছে।

    জানা গেছে, পালংখালীর বহুল আলোচিত চিংড়ি ঘেরের দখল-বেদখলের ঘটনা ঘটে আসছে দীর্ঘদিন ধরে। এ ঘটনার জের ধরে লতিফ আনোয়ার খোকা নামের এক ব্যক্তি এলাকার লোকজনের নিকট থেকে বিভিন্ন সময় প্রচুর অংকের টাকা পয়সা হাতিয়ে নেয়। এলাকার লোকজনদের চিংড়ি ঘেরের দখল দেয়ার আশ্বাস দিয়ে এই ব্যক্তি অনেক লোকজনের নিকট থেকে টাকা হাতিয়ে নেয়ার পর খোকা নামের এই ব্যক্তি গা ঢাকা দিয়েছিলেন।

    বেশ কিছুদিন পর তিনি গতকাল রবিবার এলাকায় গিয়ে আবারো লোকজনের নিকট টাকা পয়সা দাবি করেন। দীর্ঘদিন ধরে লোকজনের নিকট থেকে টাকা আদায় করে প্রতারণা করায় এলাকাবাসী তার প্রতি ক্ষুব্ধ। গতকাল খোকা নামের ব্যক্তিটিকে পালংখালী ষ্টেশনে পেয়ে ক্ষুব্ধ লোকজন তাকে ধরে নাজেহাল করেন। এলাকাবাসীর অভিযোগ, এ ব্যক্তি একজন প্রতারক এবং খুন-খারাবির ঘটনায় জড়িত রয়েছে। গত তিন বছরে এ ব্যক্তির ইন্ধনেই ঘটেছে তিনটি লোমহর্ষক হত্যার ঘটনা।

    এ ব্যাপারে গতরাতে জানতে চাইলে পালংখালী ইউনিয়নের সভাপতি এম, এ মঞ্জুর, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলী আহমদ ও জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগটনিক সম্পাদক শাহাদত হোসেন জুয়েল জানান-‘এ ব্যক্তি দীর্ঘদিন ধরে পালংখালী ইউনিয়নের নিরীহ লোকজেনর নিকট থেকে চিংড়ি ঘেরের দখল দেয়ার নামে লাখ লাখ টাকা সুকৌশলে হাতিয়ে নিয়েছে। তাই ক্ষুব্ধ লোকজন গতকাল তাকে পেয়ে উত্তম-মধ্যম দেয় বলে আমরা জানতে পেরেছি। ####

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ