• শিরোনাম

    পাশে থাকবেন দেশবাসী

    দেশবিদেশ অনলাইন ডেস্ক | ২৯ অক্টোবর ২০১৯ | ৭:৪৯ অপরাহ্ণ

    পাশে থাকবেন দেশবাসী

    আইসিসির সিদ্ধান্তে ক্রিকেট থেকে নিষিদ্ধ সাকিব আল হাসানের পাশে থাকবেন দেশের ক্রিকেটভক্তরা। মঙ্গলবার (২৯ অক্টোবর) বিকেলে আইসিসির রায় ঘোষণার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় এমন মতই দিয়েছেন ক্রিকেটপ্রেমীরা।

    রায় ঘোষণার পর সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি থেকে সময় সংবাদের সঙ্গে কথোপকথনে কয়েকজন দর্শক বলেন, সাকিব আল হাসান বাংলাদেশ ক্রিকেটের উজ্জ্বল নক্ষত্র। তার বিরুদ্ধে আইসিসি এমন সিদ্ধান্ত দিলেও দেশের মানুষ তার পাশে আছে। আমরা সবসময় তাকে সমর্থন দিয়ে যাব।

    এক দর্শক বলেন, মাশরাফির পর দেশের ক্রিকেটের সবচেয়ে জনপ্রিয় তারকা সাকিব আল হাসান। ভারত সফরের ঠিক আগের মুহূর্তে তার বিরুদ্ধে এমন শাস্তি দুঃখজনক। আমরা তার পাশে আছি। আশা করছি দ্রুতই তিনি আবার ক্রিকেটে ফিরবেন।

    অপর একজন দর্শক বলেন, আইসিসির এমন সিদ্ধান্ত আমাদের হতাশ করেছে। সাকিব কোনো ফিক্সিংয়ে অংশ নেননি। বরং তিনি প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন। এরপরও তার বিরুদ্ধে এমন কঠোর সিদ্ধান্ত হতাশাজনক। আমরা আশা করব আইসিসি বিষয়টি পুনরায় বিবেচনা করবে। আমরা সবসময় তার পাশ আছি।

    প্রসঙ্গত, সাকিবকে দুই বছরের জন্য নিষিদ্ধ করা হলেও তার এক বছরের সাজা স্থগিত করা হয়েছে। ভবিষ্যতে এমন কর্মকাণ্ডে যুক্ত না হলে ২০২০ সালের ২৯ অক্টোবর থেকে মাঠে ফিরতে পারবেন তিনি।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    লিটনের প্রথম সেঞ্চুরি

    ২৮ সেপ্টেম্বর ২০১৮

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ