• শিরোনাম

    পায়ুপথে ইয়াবা নিয়ে শাহজালালে ধরা খেলেন উখিয়ার হেলাল

    নিজস্ব প্রতিনিধি, উখিয়া | ০৫ ফেব্রুয়ারি ২০২০ | ১২:৪২ পূর্বাহ্ণ

    পায়ুপথে ইয়াবা নিয়ে শাহজালালে ধরা খেলেন উখিয়ার হেলাল

    পায়ুপথে এক হাজার ৪২৫ পিস ইয়াবা এনে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আর্মড পুলিশের হাতে আটক হয়েছেন হেলাল উদ্দিন (৩২) নামে এক যাত্রী।
    সোমবার (৩ ফেব্রুয়ারি) বিমানবন্দর থানায় এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে। আটক হেলাল কক্সবাজারের উখিয়া থানার থাইংখালী আশারপাড়া গ্রামের আবুল কাশেমের ছেলে।
    বিষয়টি নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন।
    তিনি জানান, সোমবার বিকেলে হেলাল উদ্দিন নামে ওই যাত্রী বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহির্গামী এলাকায় ঘোরাফেরা করছিলেন। তার গতিবিধি সন্দেহজনক মনে হলে দায়িত্বরত আর্মড পুলিশ সদস্যরা তাকে চ্যালেঞ্জ করে। কিন্তু তিনি অস্বীকার করেন। পরবর্তীতে তাকে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়।
    জিজ্ঞাসাবাদে তিনি তার পায়ুপথে ইয়াবা থাকার কথা স্বীকার করেন। উখিয়ার খালেদা (২৫) নামে জনৈক মাদক ব্যবসায়ী তাকে এই ইয়াবা ঢাকায় পৌঁছানোর জন্য দেন বলে তিনি জানিয়েছেন। খালেদার স্বামী আলমগীর (৩০) ঢাকার মিরপুরের ১২ নম্বর সেকশন থেকে গ্রহণ করার কথা ছিল বলে হেলাল জানায়। বিনিময়ে সে ১৫ হাজার টাকা পেত। পরবর্তীতে বিশেষ প্রক্রিয়ায় পায়ুপথ থেকে ওই ইয়াবা বের করে আনা হয়।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ