মঙ্গলবার ৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৫ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

পুনরায় তফশীল ঘোষণা করে ভোটগ্রহণের দাবি জানালেন মান্না

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   রবিবার, ৩০ ডিসেম্বর ২০১৮

পুনরায় তফশীল ঘোষণা করে ভোটগ্রহণের দাবি জানালেন মান্না

ফাইল ছবি

নাগরিক ঐক্যের আহবায়ক ও বগুড়া-২ আসনে ধানের শীষের প্রার্থী মাহমুদুর রহমান মান্না বলেছেন, ধানের শীষের সমর্থক ও ভোটারদের ভোট প্রদান করতে দেওয়া হয়নি। নির্বাচনের কোন পরিবেশ ছিল না। ভোটারদের উপর পুলিশ লাঠি চার্জ করেছে। সে কারণে পুনরায় তফশীল ঘোষণা করে পুনরায় ভোট গ্রহণের দাবি জানান তিনি।

তিনি আরও বলেন, এই পরিস্থিতিতে বগুড়া-২ শিবগঞ্জ আসন থেকে জয়লাভ করার কোন সম্ভাবনা দেখছেন না। রবিবার দুপুরে বগুড়া শহরের হোটেল নাজগার্ডেনে প্রেস বিফ্রিং করে মাহমুদুর রহমান মান্না এসব কথা বলেন।

এসময় মাহমুদুর রহমান মান্না আরও বলেন, রাত ১২টা থেকে মহাজোট প্রার্থীর পক্ষে লাঙ্গল প্রতীকে ব্যালট পেপারে সীল দিয়ে বাক্স ভরানো হয়েছে। ফজরের নামাজের পর থেকে প্রতি সেন্টারে ককটেল বিস্ফোরণ করে ভোট ডাকাতি করা হয়েছে। সকালে ভোট কেন্দ্রগুলিতে পুলিশ তালা দিয়েছে।

এসময় তার সাথে ছিলেন নাগরিক ঐক্যের সদস্য আতিকুর রহমান, নাগরিক ছাত্র ঐক্যের আহবায়ক নাজমুল হাসান, বগুড়া জেলা বিএনপির নেতা এ্যাড: আব্দুল বাছেদ প্রমুখ।

Comments

comments

Posted ৬:৩৭ অপরাহ্ণ | রবিবার, ৩০ ডিসেম্বর ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com