রবিবার ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

পুরস্কার পেলেন রণভীর সিং, কাঁদলেন দীপিকা

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯

পুরস্কার পেলেন রণভীর সিং, কাঁদলেন দীপিকা

ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম একাডেমি অ্যাওয়ার্ডস অর্থাৎ আইফা অ্যাওয়ার্ডের প্রথম আসর বসেছিল ২০০০ সালে। ২০ বছরে পা রাখলো এ আয়োজন। প্রত্যেকবারের মতো এবারও জমকালো আয়োজনে আইফা পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এবার ‘পদ্মাবত’ সিনেমার জন্য সেরা অভিনেতার পুরস্কার জিনে নিয়েছেন রণভীর সিং আর ‘রাজি’ সিনেমার জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার জিতেছেন আলিয়া ভাট।

এই অনুষ্ঠানের দর্শক সারিতে বসেছিলেন রণভীর সিংয়ের স্ত্রী জনপ্রিয় নায়িকা দীপিকা পাড়ুকোন। স্বামীর সফলতায় ভীষণ খুশি তিনি। মঞ্চে রণভীর সিং যখন সেরা পুরস্কার পাওয়ার অনুভূতি ব্যক্ত করছিলেন সেই বক্তব্য শুনে কেঁদে ফেলেছিলেন দীপিকা।
রণভীর সিং বলেন, ‘আমি দীপিকার জন্যই বলিউডে নিজের জায়গা করে নিতে পেরেছি। মাদাম তুসোয় ওর যে মূর্তিটা আছে, সেটাই সবচেয়ে সুন্দর লাগে আমার কাছে। আমার শাশুড়ি মা ওকে কঠোর পরিশ্রম করতে শিখিয়েছেন। মা এবং দীপিকাকে নিয়ে আমি লন্ডনে যাবো দীপিকার আবহ মূর্তি দেখতে।’ রণভীরের কথা শুনে দর্শ আসনে বসেই কেঁদে ফেলেন বলিউডের এই জনপ্রিয় নায়িকা।

প্রসঙ্গত, ২০তম আইফা অ্যাওয়ার্ডে সেরা ছবির পুরস্কার পেয়েছে মেঘনা গুলজারের ‘রাজি’। ‘অন্ধাধুন’ ছবির জন্য সেরা পরিচালকের পুরস্কার জিতেছেন শ্রীরাম রাঘবন। বিগত ২০ বছরের প্রেক্ষিতে সেরা ছবির বিশেষ সম্মান দেওয়া হয় ‘কহো না পেয়ার হ্যায়’ সিনেমাটিকে। সেরা পার্শ্ব অভিনেত্রী হয়েছেন অদিতি রাও হায়দরি (পদ্মাবত)।

সেরা পার্শ্ব অভিনেতা ভিকি কৌশল (সঞ্জু), সেরা নবাগত অভিনেতা ঈশান খট্টর (ধড়ক), সেরা নবাগতা অভিনেত্রী সারা আলি খান (কেদারনাথ), সেরা সংগীত পরিচালক আমাল মালিক (সোনু কে টিটু কি সুইটি), সেরা গীতিকার অমিতাভ ভট্টাচার্য (ধড়ক), সেরা নারী শিল্পী হর্ষদীপ কৌর এবং বিভা সরফ (রাজি ছবির ‘দিলবারো’ গানের জন্য), সেরা পুরুষ শিল্পীঅরিজিৎ সিং (রাজি ছবির ‘অ্যায় ওয়তন’ গানের জন্য)।

দেশবিদেশ/নেছার

Comments

comments

Posted ৭:৩৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রিচি আসছেন কাল
রিচি আসছেন কাল

(968 বার পঠিত)

এবার নিশ্চিত
এবার নিশ্চিত

(820 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com