রবিবার ২৪শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

পুলিশকে পিটিয়ে ইয়াবা ব্যবসায়ীকে হাতকড়াসহ ছিনতাই

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   শুক্রবার, ১৭ মে ২০১৯

পুলিশকে পিটিয়ে ইয়াবা ব্যবসায়ীকে হাতকড়াসহ ছিনতাই

গ্রেফতারের পর পুলিশকে পিটিয়ে তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ীকে হাতকড়াসহ ছিনিয়ে নিয়ে গেছে তার সহযোগিরা। এ সময় পুলিশের ব্যবহৃত সিএনজি অটোরিকশাটিও ভাঙচুর করা হয়। এতে এক এএসআইসহ চার পুলিশ সদস্য আহত হয়েছে।

ঘটনার পর থানা পুলিশের কয়েককটি দল ওই এলাকায় অভিযান চালালেও ছিনতাই করা ওই ইয়াবা ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়নি। এলাকায় থমথমে বিরাজ করছে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটে গাজীপুরের কাপাসিয়ায়।

জানা গেছে, শুক্রবার কাপাসিয়া ঘাগুটিয়া ইউনিয়নের মানিক বাজার এলাকায়। তালিকাভুক্ত শীর্ষ স্থানীয় ইয়াবা ব্যবসায়ী তারেককে গ্রেফতারের জন্য কাপাসিয়া থানা পুলিশ কৌশলী ভূমিকা নিয়ে ওই এলাকার জামে মসজিদে নামাজ পড়তে যায়। একই সময়ে শীর্ষস্থানীয় ইয়াবা ব্যবসায়ী তারেকও নামাজে অংশ নেয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ইয়াবা ব্যবসায়ী তারেক নামাজ শেষ করার আগেই বের হয়ে পালানোর চেষ্টা করলে পুলিশের ওই দল তারেককে আটক করে হাতকড়া লাগিয়ে তাদের ব্যবহৃত সিএনজি অটোরিকশায় উঠায়। আর ওই সময় তারেকের অন্য সহযোগীরা পুলিশের উপর অতর্কিত হামলা চালায়। এ সময় পুলিশের ওই দল কোন কিছু বুঝে ওঠার আগেই তারেকের সহযোগীরা তারেককে নিয়ে পালিয়ে যাবার চেষ্টা করে। এসময় ওই মসজিদের কিছু মুসল্লিরাও ওই ইয়াবা ব্যবসায়ীর পক্ষ নিয়ে পুলিশের ওপর চড়াও হয়।
কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ ওসি রফিকুল ইসলাম বলেন, একজন শীর্ষস্থানীয় ইয়াবা ব্যবসায়ীর অবস্থান জানতে পেরে থানার একটি দল তাকে গ্রেফতার করতে কৌশলী ভূমিকা নিয়ে ওই এলাকায় যায়। কিন্তু ওই মাদক ব্যবসায়ী পুলিশের উপর অতর্কিত হামলা চালিয়ে আটককৃত মাদক ব্যবসায়ী তারেককে ছিনিয়ে নিয়ে যায়। তবে আমরা খবর পেয়ে সাথে সাথেই এলাকায় বিশেষ অভিযান চালিয়েছে এবং দুই জনকে আটক করে থানায় নিয়ে আসি। পালিয়ে যাওয়া ওই ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতারের অভিযান চলছে।

Comments

comments

Posted ১১:৩৪ অপরাহ্ণ | শুক্রবার, ১৭ মে ২০১৯

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com