• শিরোনাম

    পুলিশ নিয়ে মনোনয়ন পত্র দাখিলকারি কে এই সেলিম আকবর

    নিজস্ব প্রতিবেদক | ২৭ ফেব্রুয়ারি ২০১৯ | ১২:৪১ পূর্বাহ্ণ

    পুলিশ নিয়ে মনোনয়ন পত্র দাখিলকারি কে এই সেলিম আকবর

    রাজনৈতিক অঙ্গনে বা সামাজিকভাবে অজানা অচেনা একজন মানুষ হঠাৎ করে চেয়ারম্যন পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন। তাও আবার পুলিশ পাহারায়। কক্সবাজার সদর উপজেলায় চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিলের পর পর সবার মুখে মুখে জানার আগ্রহ সৃষ্টি হয়েছে ‘কে এই সেলিম আকবর’।
    খবর নিয়ে জানা যায়, সেলিম আকবর এক সময় গাড়ির হেলপার ছিলেন। এরপর গাড়ির হেলপারগিরি বাদ দিয়ে হুন্ডি ব্যবসায় জড়িয়ে পড়ে। পরে বড় চালানের হুন্ডিসহ পুলিশ তাকে গ্রেফতার করে। হুন্ডির মামলায় সাজাপ্রাপ্ত আসামী হিসেবে তাকে কারাভোগ করতে হয়। কারাগারে থাকাকালিন তখন কারা পুলিশের সাথে তার সখ্যতা গড়ে উঠে। পরে জামিনে আসার পর তিনি কারাগারে দর্শনার্থীদের মাঝে টিকেট প্রদানের দায়িত্ব নিয়ে অবৈধভাবে টাকা উপার্জন করেন।
    এরপর তিনি নিজেকে আড়ালে রেখে ইয়াবা ব্যবসায় জড়িয়ে পড়ে বলে অভিযোগ রয়েছে। এতে হঠাৎ তিনি আঙ্গুল ফুলে কলাগাছে পরিণত হয়। সে অঢেল টাকার মালিক হয়ে যায়। গাড়ির হেলপার থেকে হঠাৎ অঢেল সম্পত্তির মালিক হওয়া এই সেলিম আকবর এখন প্রভাবশালীদের তালিকায় চলে এসেছেন। পরে গাড়ির ব্যবসাসহ ঠিকাদারি ব্যবসায় জড়িয়ে পড়েন তিনি। অভিযোগ উঠেছে টাকার জোরে পুলিশও নিয়ন্ত্রণ করেন তিনি।
    সর্বশেষ টাকার জোরে পুলিশ ফোর্স সাথে নিয়ে গতকাল কক্সবাজার সদর উপজেলা নির্বাচনে মনোনয়ন পত্র দাখিল করেছেন। এসব পুলিশের পোশাকে নাম ব্যাজ ছিলনা। এমন অভিযোগ এনে নির্বাচন অফিসে মনোনয়ন পত্র জমা দেয়ার সময় এসব পুলিশদের চ্যালেঞ্জ করে তাদের আটকে রাখে অন্য প্রার্থীদের সমর্থকরা । পরে কক্সবাজার সদর মডেল থানার পুলিশ কর্তারা এসে তাদের ঈদগাঁও ফাঁড়ির পুলিশ বলে দাবি করে তাদের ছাড়িয়ে নিয়ে যান।
    এ ব্যাপারে কক্সবাজার মডেল থানার ওসি ফরিদ উদ্দিন খন্দকার জানান, সেলিম আকবর নিরাপত্তা চেয়ে পুলিশ নিয়ে মনোনয়ন পত্র দাখিল করেন। এই জন্য সেলিম আকবর লিখিতভাবে পুলিশের কাছে আবেদন করেছেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ