মঙ্গলবার ২৬শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

পৃথিবীর সবচেয়ে সুন্দরী নারীকে আমি বিয়ে করেছি: রণবীর

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   রবিবার, ২৫ নভেম্বর ২০১৮

পৃথিবীর সবচেয়ে সুন্দরী নারীকে আমি বিয়ে করেছি: রণবীর

বলিউডের আট-দশটা তারকার মতে রণবীর সিংয়ের প্রধান গুণ সততা ও বন্ধুত্ব। আর এ দুটো বিষয় কাজে লাগিয়েই তিনি বলিউড বাসিন্দাদের মন কিনেছেন হরহামেশায়।

এমনকি মন কেনাবেচার বিচারে সবচেয়ে চওড়া দাম পেয়েছেন দীপিকা পাড়ুকোনের কাছ থেকেই! আর এ কারণেই আজ তারা একই ছাদের নিচে, দাম্পত্য জীবনে।
রণবীর সিংও মনে করেন, তিনি এক্ষেত্রে শতভাগ বিজয়ী। তার দাবি, তিনি এমন একজনকে বিয়ে করেছেন, যিনি পৃথিবীর সেরা সুন্দরীদের একজন।
১৪-১৫ নভেম্বর ইতালি থেকে বিয়ে করে ফেরার পর এখনও মুম্বাইজুড়ে চলছে তাদের নানা ধরনের উদযাপন। অনেকে নতুন নতুন পার্টির ঘোষণাও দিচ্ছেন। শনিবার রণবীরের বোন রিতিকা ভবানির দেওয়া ঘরোয়া পার্টিতে রণবীর এভাবেই দীপিকাকে তুলে ধরলেন।
রণবীর শুরুটা করেন এভাবে, ‘ভদ্র মহোদয় ও মহিলাগণ, আমি এমন একজনকে বিয়ে করেছি, যে হচ্ছে পৃথিবীর সবচেয়ে সুন্দরী মেয়ে। আমি খুশি, আমরা সত্যিই খুশি। অনবদ্য এক রাত হতে যাচ্ছে এটি। আমাদের ভবিষ্যৎ জীবনও অনবদ্য হবে নিশ্চয়ই।’
‘বাজিরাও মাস্তানি’ জুটি এ সময় রাজকুমার ও রাজকুমারীর আদলে পোশাক পরেন। রণবীরের প্রিন্সকোটের ডান হাতে ছিল বিড়ালের কুশন। বন্ধুদের নিয়ে মজার এ অনুষ্ঠানে রণবীর ও দীপিকা হালকা নাচেও অংশ নেন। এ সময় বাজানো হচ্ছিল জনপ্রিয় সব বলিউডের গান।
তাদের এ অনুষ্ঠানের বেশ কয়েকটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে এসেছে। সেসব হচ্ছে ভাইরাল। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

Comments

comments

Posted ৯:৪৫ অপরাহ্ণ | রবিবার, ২৫ নভেম্বর ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রিচি আসছেন কাল
রিচি আসছেন কাল

(782 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com