রবিবার ১লা নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

অপহরণকারী আটক

পেকুয়ায় অপহরণের ৯দিন পর স্কুলছাত্রী উদ্ধার

নিজস্ব প্রতিনিধি,চকরিয়া:   |   শুক্রবার, ১৩ জুলাই ২০১৮

পেকুয়ায় অপহরণের ৯দিন পর স্কুলছাত্রী উদ্ধার

পেকুয়ায় অপহরণের নয়দিন পর ৮ম শ্রেণী পড়–য়া স্কুলছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। একই সাথে গ্রেফতার করেছে অপহরণকারী দলের নেতা মো.আরমানকে। শুক্রবার (১৩জুলাই) বিকেলে পেকুয়া থানার উপ পরিদর্শক (এসআই) শফিকুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার পেকুয়া সদর ইউনিয়নের গোয়াখালী এলাকা থেকে তাকে উদ্ধার করে। গত ৪ জুলাই সন্ধ্যায় ওই ছাত্রীকে অপহরণ করা হয়েছিলো। গ্রেফতারকৃত মো.আরমান পেকুয়া সদর ইউনিয়নের মাইজ পাড়া এলাকার গিয়াস উদ্দিনের ছেলে। পেকুয়া থানার উপ-পরিদর্শক (এসআই) শফিকুর রহমান বলেন, শিলখালী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণী পড়ুয়া ওই ছাত্রীকে গত ৪ জুলাই সন্ধ্যায় তার বাড়ী সামনে থেকে অপহরণ করা হয়।

পরে সম্ভাব্য স্থানে খোঁজাখুঁজি করে সন্ধান না পেয়ে ১৩জুলাই একটি এজাহার নিয়ে অপহৃতের মা থানায় আসেন। এজাহারটি নিয়মিত মামলা হিসেবে অন্তর্ভূত করে ওসি স্যার আমাকে অপহৃতকে উদ্ধারের দায়িত্ব দেন। পেকুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জহিরুল ইসলাম খান বলেন, অপহরণের নয়দিন পর পুলিশের কাছে আসে ভুক্তভোগীর পরিবার। ঘটনার এক সপ্তাহ পেরিয়ে যাওয়ায় দ্রুত সময়ে স্কুলছাত্রীকে উদ্ধার করতে তৎপরতা চালায় পুলিশ। পরে সোর্সের মাধ্যমে খবর পেয়ে অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার এবং মূল অভিযুক্তকে গ্রেফতার করা হয়। তিনি আরো বলেন, উদ্ধারকৃত ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য কক্সবাজার সদর হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে। অভিযুক্ত অপহরণকারীকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

Comments

comments

Posted ৯:৫১ অপরাহ্ণ | শুক্রবার, ১৩ জুলাই ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com