বৃহস্পতিবার ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

৯০ দিনে যানজট ও দূষন মুক্ত হবে পৌর শহর-মুজিবুর রহমান

পৌরসভার নবনির্বাচিতদের শপথ ১৬ আগষ্ট

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ০৭ আগস্ট ২০১৮

পৌরসভার নবনির্বাচিতদের শপথ ১৬ আগষ্ট

কক্সবাজার পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হবে আগামি ১৬ আগষ্ট বৃহস্পতিবার। এবার শপথ গ্রহণ কক্সবাজারে অনুষ্ঠিত হবে। শপথ গ্রহণ করাবেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার আবদুল মান্নান। জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বেলা ১১ টায় এ শপথ গ্রহণ অনুষ্ঠিত হবে। ২৫ জুলাই নির্বাচন পর ২২ দিন পর অনুষ্ঠিত হবে শপথ গ্রহণ।
শপথ গ্রহনের এই বিষয়টি জানিয়ে নব নির্বাচিত মেয়র মুজিবুর রহমান চেয়ারম্যান জানান, এবারের নির্বাচনে সবাই আন্তরিকভাবে ভোট প্রদান করেছেন এবং নিজেরা অক্লান্ত পরিশ্রম আর অর্থ দিয়ে সফল নির্বাচন উপহার দিয়েছেন। তাদের পবিত্র ভোটের প্রতিদান হিসেবে আমি নিজেকে তাদের সেবায় নিবেদিত  করেছি। আগামি ৩ মাসের মধ্যে পৌরশহরকে যানজট ও দূষণ মুক্ত করা হবে। তিনি গতকাল ৬ আগষ্ট রাত ৯ টায় কক্সবাজার প্রেসক্লাবে কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাথে মতবিনিময়কালে একথা বলেন। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমন্ত্রনে কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের চৌধুরী পবিত্র হজ¦ পালনে সৌদি গমনের সুযোগ পাওয়ায় স্বাগত জানান তিনি। মতবিনিময়ে বক্তব্য রাখেন সাংবাদিক তোফায়েল আহমদ, আয়াছুর রহমান, মুুুুজিবুল ইসলাম, আব্দুল কুদ্দুস রানা, জাহেদ সরওয়ার সোহেল।

দেশবিদেশ /০৭ আগস্ট ২০১৮/নেছার

Comments

comments

Posted ১:১৩ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৭ আগস্ট ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com