• শিরোনাম

    প্যানেল নয়, স্বতন্ত্র লড়বেন মৌসুমী

    দেশবিদেশ অনলাইন ডেস্ক | ০৩ অক্টোবর ২০১৯ | ৪:৫৭ অপরাহ্ণ

    প্যানেল নয়, স্বতন্ত্র লড়বেন মৌসুমী

    ঘনিয়ে আসছে প্রতীক্ষিত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। চলতি অক্টোবর মাসের ২৫ তারিখ অনুষ্ঠিত হবে শিল্পীদের এই নির্বাচন।

    নির্বাচন সামনে রেখে চলছে প্রার্থীদের প্যানেল গোছানোর তোড়জোড়। গতবারের মতো এবারও মিশা সওদাগর-জায়েদ খান প্যানেল নির্বাচনে অংশ নিচ্ছেন। এরইমধ্যে তাদের প্যানেল গোছানো শেষ। অন্যদিকে শোনা যাচ্ছিল মৌসুমী-ডি এ তায়েব মিলে একটি প্যানেল করবেন। কিন্তু মৌসুমীর পক্ষ থেকে তার স্বামী চিত্রনায়ক ওমর সানি জানিয়েছেন, প্যানেল নয়, স্বতন্ত্রভাবে নির্বাচন করবেন মৌসুমী।

    ওমর সানি বলেন, নির্বাচনের গঠনতন্ত্রে এমন কোনো নিয়ম নেই যে, প্যানেল ছাড়া নির্বাচন করা যাবে না। মৌসুমী স্বতন্ত্রভাবে নির্বাচন করবেন। আমরা যাদেরকে প্যানেলে প্রত্যাশা করেছিলাম তারা ফরমে স্বাক্ষর করা পর্যন্ত বিশ্বাস করতে পারছি না।

    এসময় তিনি বিপক্ষ দলের ওপর অভিযোগ এনে বলেন, আমাদের প্যানেলের সম্ভাব্য সদস্যদের ভয়–ভীতি দেখানো হচ্ছে। যার ফলে অনেকে আমাদের প্যানেল থেকে সরে দাঁড়িয়েছেন।

    আজ বৃহস্পতিবার (২ অক্টোবর) প্যানেল সদস্যদের ফরম জমা দেয়ার শেষ তারিখ। বিকাল ৫টায় পর্যন্ত সময়, এরপর জানা যাবে আসলে মৌসুমী–ডি এ তায়েব প্যানেল হচ্ছে কিনা!

    দেশবিদেশ /নেছার

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ