• শিরোনাম

    প্রকাশিত সংবাদের প্রতিবাদ

    | ০৫ মে ২০২০ | ১১:০৪ অপরাহ্ণ

    প্রকাশিত সংবাদের প্রতিবাদ

    ৫ মে দৈনিক সমুদ্রকন্ঠ অনলাইন ভার্সনে প্রকাশিত’ সদরের পিএমখালীতে বয়স্ক ভাতার নামে চাঁদাবাজির অভিযোগ’ শীর্ষক সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে। আমি সংবাদটির একাংশের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

    সত্য যে,পিএমখালীর ৪,৫ ও ৬ নং সংরক্ষিত মহিলা ওয়ার্ডে আমি বারবার নির্বাচিতা মহিলা মেম্বার হই। সম্প্রতি পিএমখালীতে বয়স্ক ভাতার নামে যে ঘটনাটি সংঘটিত হয়েছে তা অবশ্যই নিন্দনীয়। কারা এসব ঘটনায় জড়িত তা দিবা-লোকের মত স্পষ্ট। অথচ এই ঘটনায় প্রকাশিত সংবাদের শেষান্তে উদ্দেশ্য প্রণোদিত ভাবে আমার বিরুদ্ধে বায়বীয় ঘুষ বাণিজ্যের অভিযোগ আনা নিতান্তই হাস্যকর। তাছাড়া বয়স্ক কিংবা বিধবা ভাতার বরাদ্ধ এখনো আসেনি। দীর্ঘ সময় দায়িত্ব পালনকালে কেউ আমার বিরুদ্ধে অনিয়ম-দূর্নীতির প্রমাণ দিতে পারলে আমি যে কোন শাস্তি মাথা পেতে নেব। মূলত- আমার স্থানীয় রাজনৈতিক প্রতিপক্ষ আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে ষড়যন্ত্রের অংশ হিসাবে আমার সম্মানহানি করতে জঘন্য ভাবে আমার বিরুদ্ধে সংবাদকর্মীদের মিথ্যা তথ্য দিয়ে এই মনগড়া ও কল্পিত সংবাদ পরিবেশন করেছে ।

    আমি এই মিথ্যা সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে এই মিথ্যা সংবাদে বিভ্রান্ত না হওয়ার জন্য প্রশাসনসহ সর্বসাধারণের প্রতি জোর দাবি জানাচ্ছি।

    প্রতিবাদকারী-
    রওশন আকতার রেখা
    মহিলা মেম্বার
    সংরক্ষিত ওয়ার্ড নং-
    ৪,৫,ও ৬, পিএমখালী ইউনিয়ন পরিষদ, সদর-কক্সবাজার।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ