• শিরোনাম

    জেলা প্রশাসকের নামে চাঁদা দাবী

    প্রতারক সোহেল শেখ আটক

    নিজস্ব প্রতিবেদক | ১৭ আগস্ট ২০১৯ | ১১:৪৪ অপরাহ্ণ

    প্রতারক সোহেল শেখ আটক

    কক্সবাজার রোহিঙ্গা শিবিরের ত্রাণ কার্যক্রমের কথা বলে জেলা প্রশাসক মো: কামাল হোসেনের নামে চাঁদা দাবির অভিযোগে সোহেল আহমদ শেখ (৩৮) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করে।
    কক্সবাজার সদর মডেল থানার ওসি ফরিদ উদ্দিন খোন্দকার জানিয়েছেন, আটক হওয়া সোহেল আহমদ শেখ সিরাজগঞ্জ সদরের দরগা রোড এলাকার মৃত করিম উদ্দিন শেখ ও আলেয়া বেগমের ছেলে।
    জেলা প্রশাসক মো: কামাল হোসেন জানান, প্রতারক সোহেল আহমদ শেখ অর্থমন্ত্রী ও জেলা প্রশাসক, কক্সবাজার এর পক্ষে পরিচয় দিয়ে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্টানে অর্থ সহায়তা চেয়ে মোবাইল করেন। এভাবে বিভিন্ন জনকে কল করে চাঁদা দাবি ও প্রতারণা করে আসছেন তিনি। জেলা প্রশাসকের অভিযোগ পেয়ে পুলিশ প্রযুক্তির মাধ্যমে শনিবার সন্ধ্যায় তাকে আটক করে।
    আটক প্রতারক সোহেল আহমদ শেখ পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন, কয়েক মাস থেকে এধরণের প্রতারণার কাজ করে আসছেন। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। প্রসঙ্গত, রোহিঙ্গা শিবিরের ত্রাণ কার্যক্রমের কথা বলে মোবাইল ফোন অপারেটর রবি’র একটি নম্বর থেকে দেশের একটি ওষুধ কম্পানির ব্যবস্থাপনা পরিচালকের কাছে জেলা প্রশাসকের নামে এক লাখ টাকা চাঁদা দাবি করা হয়।
    দাবি করা চাঁদার টাকার জন্য ওই ওষুধ কম্পানির ব্যবস্থাপনা পরিচালককে বার বার ধমকের সুরে তাগিদ দেওয়ার কারণে সন্দেহের সৃষ্টি হয়। এক পর্যায়ে বিষয়টি নিয়ে ওই ওষুধ কম্পানিটির ব্যবস্থাপনা পরিচালক বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশনের (বিএমএ) কক্সবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. মাহবুবুর রহমানকে জানান। তৎক্ষণাৎ জেলা প্রশাসকের সাথে যোগাযোগ করলে বিষয়টি ভুয়া প্রমাণিত হয়।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ