• শিরোনাম

    প্রতিদিন নিজের টেস্ট করাবেন ট্রাম্প

    দেশবিদেশ অনলাইন ডেস্ক | ০৮ মে ২০২০ | ৪:১৭ অপরাহ্ণ

    প্রতিদিন নিজের টেস্ট করাবেন ট্রাম্প

    যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের পরিবারের একজন ব্যক্তিগত কর্মকর্তা সম্প্রতি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তবে এ ঘটনার পর থেকে প্রতিদিন নিজের এবং অন্য কর্মীদের করোনা টেস্ট করানোর কথা জানিয়েছেন ট্রাম্প।

    যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম সিএনএনের প্রতিবেদনে বলা হয়েছে, গত বুধবার ওই কর্মকর্তার করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি জানার পর প্রেসিডেন্ট ট্রাম্পকে কিছুটা বিচলিত দেখা গেছে।

    এক বিবৃতিতে ট্রাম্প জানিয়েছেন, ওই কর্মকর্তার সঙ্গে তার ব্যক্তিগতভাবে খুব কমই যোগাযোগ হয়েছে। তিনি ওই কর্মকর্তার করোনায় আক্রান্তের বিষয়টিকে কিছুটা অদ্ভুত বলে উল্লেখ করেছেন।

    হোয়াইট হাউসের ডেপুটি প্রেস সেক্রেটারি হোগান গিডলি এক বিবৃতিতে জানিয়েছেন, আমরা সম্প্রতি হোয়াইট হাউসের মেডিকেল শাখার মাধ্যমে জানতে পেরেছি যে, যুক্তরাষ্ট্রের সামরিক বাহিনীর একজন সদস্য, যিনি হোয়াইট হাউস চত্বরে কাজ করেন, তার করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে।

    এই ঘটনার পর প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্সের করোনা পরীক্ষা করা হয়েছে। পরীক্ষার ফল নেগেটিভ এসেছে এবং তাদের দুজন সুস্থ আছেন।

    তবে ট্রাম্প ও ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্স এবং সিনিয়র স্টাফরা, যারা নিয়মিত ওই কর্মকার্তার সঙ্গে যোগাযোগ করেছেন তাদের করোনাভাইরাসের জন্য সাপ্তাহিক পরীক্ষা করা হচ্ছে।

    ট্রাম্প বলেন, ‘ওই কর্মকর্তার করোনা পজিটিভ হওয়ায তার সব কর্মীদের করোনভাইরাসের জন্য প্রতিদিন নমুনা পরীক্ষা করোনা হবে।’

    তবে ওই কর্মকর্তার শরীরে করোনা ধরা পড়ায় হোয়াইট হাউসে অন্যান্যদেরও আক্রান্ত হওয়ার সম্ভাবনা তৈরি হয়েছে। বিশেষ করে প্রেসিডেন্ট ট্রাম্পের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ দেখা দিয়েছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০  
  • ফেসবুকে দৈনিক আজকের দেশ বিদেশ