রবিবার ১লা নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

প্রতিবন্ধী ব্যাক্তিদের মাঝে চিকিৎসা-সহায়তার চেক বিতরণ

বার্তা পরিবেশক   |   বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০

প্রতিবন্ধী ব্যাক্তিদের মাঝে চিকিৎসা-সহায়তার চেক বিতরণ

সমাজকল্যাণ মন্ত্রণালয় কর্তৃক বাস্তবায়িত নিউরো-ডেভেলপমেন্টাল প্রতিবন্ধী সুরক্ষা ট্রাস্টের আওতায় অসচ্ছ্ল প্রতিবন্ধী ব্যাক্তিদের মাঝে চিকিৎসা-সহায়তার চেক বিতরণ করেছে কক্সবাজার জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা কার্যালয়।
২৮জন প্রতিবন্ধী ব্যাক্তিদের মাঝে জনপ্রতি ১০ হাজার টাকা করে মোট ২ লক্ষ ৮০ হাজার টাকার চিকিৎসা-সহায়তার চেক বিতরণ করা হয়।
মঙ্গলবার সকালে জেলা প্রশাসন পরিচালিত বিশেষায়িত স্কুল অরুনোদয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো: কামাল হোসেন।
প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মো: কামাল হোসেন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশেষ চাহিদা সম্পন্ন ব্যাক্তিদের পাশে সবসময় রয়েছেন।আর প্রধানমন্ত্রীর সুযোগ্যকন্যা সায়মা ওয়াজেদ তাদের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এ ছাড়া সকলকে বিশেষ চাহিদা সম্পন্ন ব্যাক্তিদের পাশে থাকার আহবান জানান জেলা প্রশাসক।
জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মো: ফরিদুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত চেক বিতরণ অনুষ্ঠানে অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো: শাজাহান আলি বক্তব্য রাখেন।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারি পরিচালক মো: সফিউদ্দিন সফি।
এ সময় জেলা সমাজসেবা কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা মো: তৈয়ব আলীসহ সমাজসেবা কার্যালয়ের কর্মকর্তা,অরুণোদয়ের শিক্ষক-শিক্শিকা চিকিৎসকসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন্।

Comments

comments

Posted ১২:১১ পূর্বাহ্ণ | বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com