মঙ্গলবার ২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

প্রতিবেশিদের ত্রাণ দিল ভ্যানচালক ও তাঁর মা

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   মঙ্গলবার, ১৪ এপ্রিল ২০২০

প্রতিবেশিদের ত্রাণ দিল ভ্যানচালক ও তাঁর মা

সারাদেশে যখন করোনা ভাইরাসের প্রভাবে জনজীবন বিপর্যস্ত। এতে কর্মহীন শ্রমিকরা অনাহারে দিন কাটাচ্ছে। প্রতিবেশিদের কষ্ট দেখে সহ্য করতে না পেরে পাশে দাঁড়িয়েছেন এক দিনমজুর ভ্যান চালক ও তাঁর মা।

মঙ্গলবার (১৪ এপ্রিল) বিকালে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরের গোর্কণ ইউনিয়নের ২নং ওয়ার্ডের ৩২ জন হতদরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছেন ওই গ্রামের ভ্যানচালক রমজান আলী ও তার মা রাবেয়া বেগম।

প্রতিবেশিদের কষ্ট দেখে সহ্য করতে না পেরে তারা এ উদ্যোগ নিয়েছে বলে জানান, রমজান ও তাঁর মা। তারা ত্রাণ হিসেবে প্রতিটি পরিবারকে ৫ কেজি চাউল,আধা কেজি তেল,আধা কেজি ডাল, আধা কেজি পেঁয়াজ, ১ কেজি আলুও ১টি করে সাবান দিয়েছেন।

ভ্যানচালক রমজান জানান, করোনা ভাইরাসের কারণে মানুষ আজ কর্মহীন। নাসিরনগরে চলছে অঘোষিত লকডাউন। কেউ কাজে যেতে পারছেনা। নাসিরনগরে অনেক ধনী লোক আছে কিন্তু তারা এগিয়ে আসছেনা। আমি নিজেও একজন গরীব মানুষ। তারপরও পাশের মানুষের কষ্ট দেখে ৩২ জন অসহায় মানুষকে ত্রাণ দিয়েছি। তিনি আরও বলেন,পাশের মানুষ ভালো থাকলে আমরাও ভাল থাকব।

Comments

comments

Posted ৯:৫২ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৪ এপ্রিল ২০২০

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রঙ্গনে ঈদের রং
রঙ্গনে ঈদের রং

(623 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com