শনিবার ১৬ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

প্রথমবার আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্ট উপস্থাপনায় মিতু

দেশবিদেশ অনলাইন ডেস্ক   |   শুক্রবার, ২৮ সেপ্টেম্বর ২০১৮

প্রথমবার আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্ট উপস্থাপনায় মিতু

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের তত্ত্বাবধানে আগামী ১ থেকে ১২ অক্টোবর ‘বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল প্রতিযোগিতা ২০১৮’ এর খেলা দেশের তিনটি ভেন্যুতে অনুষ্ঠিত হবে। ১ অক্টোবর জেলা স্টেডিয়াম সিলেটে অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত এ টুর্নামেন্টের উদ্বোধন করবেন। উপমহাদেশের একমাত্র দেশ বাংলাদেশ, যাদের আন্তর্জাতিক কোনো টুর্নামেন্ট রয়েছে।

বাংলাদেশ টেলিভিশন, নাগরিক ও মাছরাঙা টেলিভিশনসহ অংশগ্রহণকারী ৬ দেশের জাতীয় টেলিভিশনে সরাসরি খেলাগুলো সম্প্রচার করা হবে। আর মাঠে উপস্থিত থেকে সবগুলো ম্যাচের উপস্থাপনা করতে যাচ্ছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ খ্যাত জাহারা মিতু।

এ টুর্নামেন্টে দুটি গ্রুপে বাংলাদেশ, প্যালেস্টাইন, ফিলিপাইন, লাওস, নেপাল ও তাজিকিস্তান জাতীয় ফুটবল দল অংশগ্রহণ করবে। গ্রুপ এ-তে প্যালেস্টাইন, নেপাল ও তাজিকিস্তান এবং গ্রুপ বি-তে স্বাগতিক বাংলাদেশ, ফিলিপাইন ও লাওস অংশগ্রহণ করবে।

১ থেকে ৬ অক্টোবর সিলেট জেলা স্টেডিয়ামে গ্রুপ পর্বের খেলা, ৯ ও ১০ অক্টোবর বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়াম, কক্সবাজারে দুটি সেমিফাইনাল এবং ১২ অক্টোবর ঢাকায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

প্রথমবারের মতো আন্তর্জাতিক এই টুর্নামেন্ট উপস্থাপনা করতে যাওয়া জাহারা মিতু দারুণ উচ্ছ্বসিত। কালের কণ্ঠকে মিতু বলেন,  ‘এই প্রথম কোনো আন্তর্জাতিক আয়োজনে উপস্থাপনা করছি। বিশ্বকাপ ফুটবলের সময় দুটি ভিন্ন চ্যানেলে ফুটবল নিয়ে উপস্থাপনা করলেও এই প্রথম মাঠ পর্যায়ে কাজ করব এবং তাও পুরোপুরি ইংরেজিতে তাই আগের থেকে এই কাজটি আরও চ্যালেঞ্জি। তবে আমি শতভাগ চেষ্টা করব নিজের সেরা কাজটি করতে।’

দেশবিদেশ /২৮ সেপ্টেম্বর ২০১৮/নেছার

Comments

comments

Posted ৭:১১ অপরাহ্ণ | শুক্রবার, ২৮ সেপ্টেম্বর ২০১৮

ajkerdeshbidesh.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সম্পাদক
মোঃ আয়ুবুল ইসলাম
প্রধান কার্যালয়
প্রকাশক : তাহা ইয়াহিয়া কর্তৃক প্রকাশিত এবং দেশবিদেশ অফসেট প্রিন্টার্স, শহীদ সরণী (শহীদ মিনারের বিপরীতে) কক্সবাজার থেকে মুদ্রিত
ফোন ও ফ্যাক্স
০৩৪১-৬৪১৮৮
বিজ্ঞাপন ও সার্কুলেশন
০১৮১২-৫৮৬২৩৭
Email
ajkerdeshbidesh@yahoo.com